ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮

প্রধানমন্ত্রী আমার সন্তানকে ভিক্ষা দিন: রাশেদের মা

‘প্রধানমন্ত্রী একজন মা, আমিও একজন মা। সন্তানের জন্য দিশেহারা এক মা আমি, অন্য এক মায়ের (প্রধানমন্ত্রী) কাছে সন্তানকে ভিক্ষা চাইছি। আপনি দয়া করে আমার সন্তানকে ক্ষমা করে দেন। ওকে আমি বাড়ি নিয়ে যাবো।’
বুধবার (১১ জুলাই) বিকালে রাজধানীর ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে কোটা সংস্কার আন্দোলনের যুগ্মআহ্বায়ক রাশেদ খানের মা সালেহা বেগম এসব কথা বলেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন— রাশেদ খানের ছোট বোন সোনিয়া আক্তার এবং তার স্ত্রী রাবেয়া আলো।
সংবাদ সম্মেলনে রাশেদের মা সালেহা বেগম প্রধানমন্ত্রীর কাছে তার ছেলেকে ভিক্ষা চেয়েছেন। কাঁদতে কাঁদতে তিনি বলেন, ‘‘আমার সঙ্গে আমার সন্তানের অনেকদিন দেখা নেই। প্রতিদিন রাস্তায় রাস্তায় ঘুরি, ডিবি অফিসের সামনে বসে থাকি। গতকাল (মঙ্গলবার) ভাগ্যক্রমে ডিবি অফিসে সকাল ১১টায় দেখা হয়ে গিয়েছিল। আমার মনিকে দেখে চেনা যাচ্ছে না। ওর শরীর ভালো নেই। রাশেদ আমাকে দেখেই বললো— ‘প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করো, আমাকে যেন না মারে। আমার রিম্যান্ড যেন তুলে নেয়।’ কথা বলতে বলতেই পুলিশ ওকে নিয়ে চলে গেলো। হাঁটতে হাঁটতে একমিনিট কথা হয়েছে।’

-বাংলাট্রিবিউন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন