ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৩০ মার্চ, ২০১৮

কানাইঘাটে ২০ জোড়া বর-কনের যৌতুক বিহীন বিয়ে

বাংলাদেশ বার্তাঃ কানাইঘাটে ব্যাপক উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে অসহায় হতদরিদ্র ২০ দম্পতির যৌতুকবিহীন গণবিবাহ সম্পন্ন হয়েছে।

২৮ ফেব্রুয়ারী বুধবার সকাল ১১টায় জনপ্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, আলেম-উলামা, স্থানীয় সাংবাদিকসহ সকলের উৎসবমুখর উপস্থিতিতে কানাইঘাট ৫নং বড়চতুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন চতুলীর নিজ বাড়ি রাউতগ্রাম মাদানীনগরে ইসলাহুল মুসলিমিন পরিষদ বাংলাদেশ এর উদ্যোগে যৌতুকবিহীন এই গণবিবাহ সম্পন্ন হয়।
যৌতুকবিহীন এই গণবিবাহ অনুষ্ঠানে দরিদ্রপরিবারের ২০ জোড়া নবদম্পতির প্রত্যেকে তাদের ভরণপেষণের জন্য একটি করে সেলাই মেশিন, একটি করে ছাগল এবং সংসার সাজানোর বিবাহ উপহার সামগ্রী এবং আর্থিকবাবে স্বাবলম্বী হওয়ার জন্য বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয় সংগঠনের পক্ষ থেকে।
নবদম্পতিদের পরিবার ও তাদের স্বজনরা যৌতুকবিহীন বিয়ে ও সংসার সাজানোর জিনিসপত্র পেয়ে অনেকে আনন্দে কেঁদে ফেলেন।
গণবিবাহ অনুষ্ঠানে উপস্থিত সবাই এই ধরণের মহতি উদ্যোগ গ্রহণ করায় ইসলাহুল মুসলিমিন পরিষদ বাংলাদেশ এর চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ  এবং ৫নং বড়চতুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন