ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৩০ মার্চ, ২০১৮

মারফত আলীর মায়ের ইন্তেকালে জেলা শ্রমিক কল্যাণের শোক ও সমবেদনা প্রকাশ,,,

বাংলাদেশ বার্তাঃ যুক্তরাজ্যের পরিচিত ইসলামী আন্দোলন "দাওয়াতুল ইসলাম ইউকে" এর সহকারী সেক্রেটারি, বিশিষ্ট ইসলামী সংগীত শিল্পী, বিশ্বনাথ (সিলেট) উপজেলার শরিষপুর নিবাসী বন্ধুবর মুহাম্মদ মারফত আলী ( Mohammad Marfath Ali) ভাইর আম্মা আজ রাত ৩ ঘটিকার সময় তিনির নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ জুমআবাদ (বেলা ২ ঘটিকায়) নিজ বাড়ীতে মরহুমার জানাযার নামায অনুষ্টিত হবে। মারফত আলী ভাই দেশে অবস্থান করছেন তিনি দেশে-বিদেশে পরিচিত সকলের কাছে দোয়া চেয়েছেন।
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট (দক্ষিণ) জেলা মরহুমার ইন্তেকালে গভীরভাবে শোকাহত ও তিনির শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং আল্লাহ তায়া'লা যেন মরহুমাকে ক্ষমা করে তাঁর কবরটাকে জান্নাতের সাথে সম্পৃক্ততা করে দেন। আমীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন