ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ মার্চ, ২০১৮

গণতন্ত্র ছাড়া স্বাধীনতার সুফল পাওয়া সম্ভব নয়: জেলা জামায়াত আমীর

বাংলাদেশ বার্তাঃ আজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহর শাখার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শহর জামায়াতের আমীর সাইদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথিরর বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় শুরা সদস্য ও কক্সবাজার জেলা আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান।
অনুষ্ঠান পরিচালনা করেন কক্সবাজার শহর জামায়াতের সেক্রেটারি আব্দুল্লাহ আল ফারুখ।
এতে আরো উপস্থিত ছিলেন শহর জামায়াতের এসি. সেক্রেটারি মুহাম্মদ মহসিন ও রিয়াজ মুহাম্মদ শাকিল, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল আলম বাহাদুর, শহর জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্যবৃন্দ যথাক্রমে কফিল উদ্দিন চৌধুরী, ফজলুল কাদের, ফরিদুল আলম, জালাল আহমদ, দেলোয়ার হোছাইন, নুরুল আমীন, জাফর সাদেক, এড. তাহের আহমদ সিকদার প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন