ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ মার্চ, ২০১৮

মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা: স্বাধীন বাংলাদেশে আজও মানুষ স্বাধীনতার প্রকৃত স্বাদ থেকে বঞ্চিত: মুক্তিযোদ্ধা আবু তাহের খান

বাংলাদেশ বার্তাঃ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী উদ্দ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মহানগরীর সেক্রেটারী এস এম লুৎফর রহমানের পরিচালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগরী সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবু তাহের খান।
সভাপতি বলেন, স্বাধীন বাংলাদেশে আজও মানুষ স্বাধীনতার প্রকৃত স্বাদ থেকে বঞ্চিত রয়েছে। দেশে প্রতিনিয়ত মানবাধিকার লঙ্ঘনের ঘটনা ঘটছে। হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, গুম, অপহরণ, গুপ্তহত্যা ও বিচারবহির্ভূত হত্যাকান্ড জনজীবনকে আতঙ্কগ্রস্ত করে রেখেছে। মতপ্রকাশের স্বধীনতা তথা মানুষের কথা বলার অধিকার পর্যন্ত কেড়ে নিয়েছে এই সরকার।
তিনি আরো বলেন, স্বাধীনতা অর্জন আমাদের জাতীয় জীবনের সবচেয়ে বড় সাফল্য। এই অর্জন কোন দল, গোষ্ঠী বা ব্যক্তির অর্জন ছিল না বরং এই তা ছিল দলমত, ধর্ম, বর্ণ ও গোত্র নির্বিশেষে সকল শ্রেণির মানুষের কাঙ্খিত সাফল্য। তাই মহান স্বাধীনতা সংগ্রামে আত্মোৎসর্গকারী বীরদের স্বপ্ন বাস্তবায়ন ও মহান স্বাধীনতাকে টেকসই ও অর্থবহ করতে হলে বিভেদ ও প্রতিহিংসার রাজনীতি পরিহার করে বৃহত্তর জাতীয় ঐক্যের কোন বিকল্প নেই।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন শ্রমিক কল্যাণ চট্টগ্রাম বিভাগের সেক্রেটারী সেলিম পাটোয়ারী, মহানগরীর সহকারী সেক্রেটারী মকবুল আহমদ, ডক-বন্দর শ্রমিক নেতা আবু তালেব চৌধুরী প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন