ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ মার্চ, ২০১৮

স্বাধীনতার সুফলে জাতীয় ঐক্যের কোন বিকল্প নেই, --- অধ্যাপক আব্দুল হান্নান


বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা দক্ষিণের নায়েবে আমীর অধ্যাপক আব্দুল হান্নান বলেছেন- স্বাধীনতা অর্জন আমাদের জাতীয় জীবনের সবচেয়ে বড় সাফল্য। এই অর্জন কোন দল, গোষ্ঠী বা ব্যক্তির অর্জন ছিল না বরং তা ছিল দলমত, ধর্ম, বর্ণ ও গোত্র নির্বিশেষে সকল শ্রেণির মানুষের কাঙ্খিত সাফল্য। মহান স্বাধীনতাকে টেকসই ও অর্থবহ করতে হলে বৃহত্তর জাতীয় ঐক্যের কোন বিকল্প নেই। 


অদ্য ২৬শে মার্চ সোমবার বিকাল সোয়া ৫ ঘটিকায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট (দক্ষিণ) জেলা শাখা কর্তৃক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
জেলা সভাপতি ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে এবং জেলা সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রমিক কল্যাণের সাবেক সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক হাকিম নাজিম উদ্দিন, জেলা জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্য আব্দুস সাত্তার।

আরো বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, বিশ্বনাথ উপজেলা সভাপতি আশিকুর রহমান, মোগলাবাজার থানা সভাপতি এজাজুর রহমান পারভেজ, দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক জমির হোসাইন ও মোগলাবাজার থানা সাধারণ সম্পাদক গুলজার আহমদ প্রমূখগণ।

প্রধান অতিথি মহান স্বাধীনতা সংগ্রামে শাহাদাতবরণকারী, ক্ষতিগ্রস্থদের এবং সাবেক রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমান ও শহীদ জিয়াউর রহমান, সিলেট রত্ন মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক এম.এ.জি ওসমানীকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন তাদের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন