ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮

‘আল্লাহর নাম খচিত জুতা বিক্রয় ’ ওলামা-মাশায়েখ পরিষদ এর নিন্দা ও দোষী ব্যক্তিদের শাস্তি দাবী

বাংলাদেশ বার্তাঃ ২০১৮ সালের আন্তর্জাতিক বানিজ্য মেলা চট্টগ্রামে একটি বিদেশী (N.K)কোম্পানীর আল্লাহর নাম খচিত জুতা বিক্রয় করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবীতে ওলামা-মাশায়েখ পরিষদ চট্টগ্রাম বিভাগ এক যুক্ত বিবৃতি প্রদান করেছেন। 

বিবৃতিতে ওলামা-মাশায়েখ নেতৃবৃন্দ উল্লেখ করেন,  বন্দর নগর চট্টগ্রামে দীঘদিন ধরে আন্তর্জাতিক বানিজ্য মেলা অনুষ্ঠিত হয়ে আসছে। এই মেলায় আন্তর্জাতিক মানের পণ্য-সামগ্রী ক্রয়-বিক্রয় করতে বহু দেশী বিদেশী কোম্পানী আসে। দেশী বিদেশী কোম্পানী র অংশগ্রহণে মেলার মান বৃদ্ধি পাচ্ছে। কিন্তু ২০১৮ সালের আন্তর্জাতিক বানিজ্য মেলা চট্টগ্রামে একটি বিদেশী (N.K)কোম্পানী আল্লাহর নাম খচিত জুতা বিক্রয় করার বিষয়টি সচেতন জনগনের নজরে আসে। ওলামা-মাশায়েখ নেতৃবৃন্দ বলেন, আল্লাহর নাম খচিত জুতা উৎপাদন ও বিক্রয় কোন ঈমানদার মুসলমান মেনে নিত পারে না। বিশেষ করে যে দেশের শতকরা ৯০ ভাগ মসলমান সে দেশে এমন পণসামগ্রী বিক্রয় বা বাজারজাত করা ধৃষ্ঠতাপূর্ণ। 

ওলামা-মাশায়েখ নেতৃবৃন্দ অনতিবিলম্বে উক্ত ঘটনা তদন্ত করে সংশ্লিষ্টদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্র্রদান ও এই ধরণে পণ্য সামগ্রী বাজেয়াপ্ত করার বিক্রয় নিষিদ্ধ করার জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃৃপক্ষে নিকট জোর দাবী জানান। 
বিবৃতিতে স্বাক্ষরকারীগণের মধ্যে অধ্যক্ষ ছৈয়দ আবু নোমান, ড. মুহাম্মদ নোমান, অধ্যাপক লিয়াকত আকতার ছিদ্দিকী, অধ্যক্ষ মিয়া মুহাম্মদ হোসাইন শরীফ, মাওলানা মুহাদ্দিস মুনিরুল মান্নান, এ.টিিএম. তাহের প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন