ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৫ মার্চ, ২০১৮

অধ্যাপক সৈয়দ শাহাদাত হোসেনের মায়ের ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের শোক

বাংলাদেশ বার্তাঃ ২৪ মার্চ ২০১৮; অধ্যাপক সৈয়দ শাহাদাত হোসেনের "মা" আজ সকালে ইন্তেকাল করেছেন "ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন" । 
অধ্যাপক সৈয়দ শাহাদাত হোসেনের মায়ের ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের আমীর অধ্যাপক আবু জাওয়াদ, নায়েবে আমীর অধ্যক্ষ এম.এম.এইচ. শরীফ, মোহরা ওয়ার্ড সভাপতি মুহাম্মদ ওমর ও সহ-সভাপতি জসিম উদ্দিন সরকার  শোক প্রকাশ করে এক যুক্ত বিবৃতি প্রদান করেছেন।

শোকবানীতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং আল্লাহ যেন মরহুমার নেক আমলের বিনিময়ে জান্নাতের মাকামে আ'লা দান করেন সেই দোয়া করেন। পাশাপাশি মরহুমার শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
ঐদিন বাদে মাগরিব পশ্চিম মোহরা শামসুদ্দিন আউলিয়া মাজার প্রাঙ্গনে মরহুমার জানাযা নামায অনুষ্ঠিত হয়। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন