ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৬ জানুয়ারী, ২০১৪

জামায়াত বরাবরই গণতান্ত্রিক চর্চার ক্ষেত্রে আস্থাশীল, জামায়াতকে মূলধারার রাজনীতিতে রাখার পক্ষে যুক্তরাষ্ট্র ও ইউরোপের নীতি যথার্থ : অধ্যাপক শাহিদুজ্জামান

তৃতীয় মাত্রায় আন্তর্জাতিক বিশ্লেষক অধ্যাপক এম শাহিদুজ্জামান 

‘জামায়াত বরাবরই গণতান্ত্রিক চর্চার ক্ষেত্রে আস্থাশীল’- শনিবার তৃতীয় মাত্রায় আন্তর্জাতিক বিশ্লেষক অধ্যাপক এম শাহিদুজ্জামান একথা বলেন। 
তিনি বলেন, স্বাধীনতার পর রাজনৈতিক অধিকার পাওয়ার পর থেকে দলের ভিতরে ও বাইরে জামায়াত বরাবরই গণতান্ত্রিক চর্চার ক্ষেত্রে আস্থাশীল রয়েছে।
তিনি বলেন, বাংলাদেশকে আন্তর্জাতিক পরিমন্ডলে বিশেষ করে যুক্তরাষ্ট্র ও ইউরোপের নীতির ক্ষেত্রে অত্যন্ত তাৎপর্যপূর্ণ হলো জামায়াতের ব্যাপারে অবস্থান। তারা সবসময় জামায়াতকে মূল রাজনৈতিক প্রক্রিয়ার মধ্যে রাখার পক্ষে রয়েছে। জামায়াতকে উগ্র ও জঙ্গিবাদের অভিযোগ তুলে মূলধারার রাজনীতির বাইরে ঠেলে দিতে ভারত ও আওয়ামী লীগের ক্রমাগত প্রচেষ্টার পরেও যুক্তরাষ্ট্রের অবস্থানের পরিবর্তন হয়নি।
তিনি বলেন, ভারত ও আওয়ামী লীগের বিরোধীতা সত্ত্বেও জামায়াতকে মূলধারার রাজনীতিতে রাখার ক্ষেত্রে যুক্তরাষ্ট্র ও ইউরোপের এই নীতি যথার্থ। তিনি বলেন, জামায়াতে ইসলামীকে হঠাৎ করে বেছে নেওয়ার কারন ভারতের ‘র’ এর মাথা এসেছে। কারন ৪২ বছর পরে এসে ৭১ ও জামায়াত এভাবে সামনে আসার কথা নয়। তাছাড়া আওয়ামী লীগের সাথে জামায়াতের মধু-চন্দ্রিমা হঠাৎ করে শেষ হয়ে যাওয়ার কারন কি?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন