ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২২ জানুয়ারী, ২০১৪

সরকার যৌথবাহিনীকে দিয়ে গুলি চালিয়ে নিরীহ মানুষকে নির্দয়, নিষ্ঠুরভাবে হত্যা করছে ------ ডা: শফিকুর রহমান


তারিখঃ ২২-০১-২০১৪ ইং 
রাষ্ট্রীয় সন্ত্রাস, হত্যা, গুম, বাড়িঘরে হামলা ও ভাংচুর বন্ধের দাবীতে আগামীকাল ২৩ জানুয়ারী বৃহস্পতিবার সারাদেশে শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান আজ ২২ জানুয়ারী নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেন।
“দেশে চলছে রাষ্ট্রীয় সন্ত্রাস। জনগণের জান-মাল আজ বিপন্ন ও বিধ্বস্ত। সরকার যৌথবাহিনীকে দিয়ে গুলি চালিয়ে নিরীহ মানুষকে নির্দয়, নিষ্ঠুরভাবে হত্যা করছে। অষ্টম শ্রেণীর স্কুল ছাত্র থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত কেউ রেহাই পাচ্ছে না। ১৮ জানুয়ারী সাতক্ষীরায় শিবির কর্মী আবু হানিফ, ১৯ জানুয়ারী সীতাকুন্ডে শিবির কর্মী মোশারফ হোসেন, ২০ জানুয়ারী মেহেরপুরে জামায়াত নেতা তারেক মোহাম্মদ সাইফুল ইসলাম ও ২১ জানুয়ারী গাইবান্ধায় শিবির কর্মী শাহানুর রহমানসহ গত দুই সপ্তাহে যৌথবাহিনী গুলি চালিয়ে জামায়াত ও ছাত্রশিবিরের ২৬ জন নেতা-কর্মীকে হত্যা করেছে। গতকাল ২১ জানুয়ারী ছাত্রলীগের সন্ত্রাসীরা বগুড়ায় জামায়াত কর্মী বাকী বিল্লাহকে নির্মমভাবে হত্যা করেছে। আমি সরকারের এসব হত্যাকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সরকারের সন্ত্রাসে সর্বত্রই উদ্বেগ, উৎকণ্ঠা বিরাজ করছে। কোন মানুষই শান্তিতে, স্বস্তিতে নেই। সরকারের দায়িত্ব জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা। সরকার সে দায়িত্ব পালনের পরিবর্তে জনগণের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। 
আমরা সরকারের এসব মানবতা বিরোধী নির্মম হত্যাকান্ড, গুম, বাড়ী-ঘরে হামলা, ভাংচুর ও গণগ্রেফতার বন্ধের দাবীতে আগামীকাল ২৩ জানুয়ারী বৃহস্পতিবার দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচী ঘোষণা করছি। 
এ কর্মসূচী শান্তিপূর্ণভাবে সফল করে তোলার জন্য আমি জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি আহ্বান জানাচ্ছি এবং দেশবাসীর সহযোগিতা কামনা করছি।” 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন