ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০১৪

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত অন্তত ৩০ জন

 ময়মনসিংহ-নেত্রকোনো সড়কের বেলতলী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন।
আজ বৃহস্পতিবার দুপুর পৌনে দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ তাদের উদ্ধার করে। আহতদের অনেকেই ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নেত্রকোনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের গৌরীপুর উপজেলার বেলতলী নামক স্থানে পৌঁছলে, বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাককে সাইড দিতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে ৪জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। তবে তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।
গৌরীপুর থানার এসআই মোঃ হাবিবুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন