ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৭ জানুয়ারী, ২০১৪

মহেশপুরে ২ জামায়াত নেতা নিখোঁজ


ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা থেকে রোববার দুই জামায়াত নেতা নিখোঁজ হয়েছেন। রবিবার বিকেলে সাদা পোকাশের পুলিশ তাদের তুলে নিয়ে যায় বলে পরিবারের দাবী।
রবিবার বিকেল ৫টার দিকে দত্তনগর কৃষি ফার্ম এলাকা থেকে তাদের সাদা পোশাকের পুলিশ তুলে নিয়ে যায়। এরপর থেকে তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।
নিখোঁজ দুই জামায়াত নেতা হলেন- মহেশপুর উপজেলা জামায়াতের প্রচার সম্পাদক নজরুল ইসলাম (৪৮) ও দলের রাজনৈতিক সেক্রেটারি নাসির উদ্দীন মাস্টার (৬৭)।
নজরুল ইসলাম মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে ও মহেশপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার এবং নাসির উদ্দীন মাস্টার একতারপুর গ্রামের মৃত এরশাদ মন্ডলের ছেলে ও বৈচিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।
মহেশপুর উপজেলা জামায়াতের আমির আব্দুল হাই জানান,রবিবার বিকেল ৫টার দিকে দত্তনগর ফার্ম এলাকা থেকে পুলিশ পরিচয় দিয়ে দুই জামায়াত নেতাকে ধরে নিয়ে যায় সাদা পোশাকধারী কয়েকজন। পরে তাদের পরিবারের পক্ষ থেকে প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনো খোঁজ দিতে পারেননি।
এ বিষয়ে ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন,মহেশপুর উপজেলার দত্তনগর ফার্ম এলাকা থেকে পুলিশ কাউকে আটক করেনি। তিনি সাংবাদিকদের কাছ থেকে দুই জামায়াত নেতা নিখোঁজের কথা শুনেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন