ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০১৪

আওয়ামী রাজনীতির কবর রচিত হবে: ড. মাসুদ


জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মু. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন,আব্দুল কাদের মোল্লার দণ্ডাদেশ বাতিল করে তাকেসহ শীর্ষ নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি না দেশে আওয়ামী অপরাজনীতির কবর রচিত হবে।
মঙ্গলবার রাজধানীর সবুজবাগে সপ্তাহব্যাপী অবরোধ ও দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে একথা বলেন।
ড. মাসুদ বলেন, সরকার একদলীয়ভাবে পাতানো ও ষড়যন্ত্রের নির্বাচনের মাধ্যমে ক্ষমতা কুক্ষিগত করতে চায়। আর সে ষড়যন্ত্র বাস্তবায়নের অনুঘটন হিসাবে কাজ করছে সেবাদাস নির্বাচন কমিশন। কিন্তু দেশের মানুষ সরকার ও নির্বাচন কমিশনের কোন ষড়যন্ত্রেই বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না বরং যেকোন মূল্যে সরকারের দেশ, জাতিস্বত্ত্বা ও ইসলাম বিরোধী ষড়যন্ত্র রুখে দেবে।
সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিবিরের মহানগরী পূর্বের সভাপতি রাশেদুল হাসান রানা, শিবির নেতা গোলাম সাদেক, মুগদা থানা আমীর মতিউর রহমান, শাহজাহানপুর থানা আমীর শামসুর রহমান, সবুজবাগ থানা আমীর মাওলানা ফরিদুর রহমান, জামায়াত নেতা বজলুর রহমান প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন