ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০১৪

সাবেক সচীব নূর মোহাম্মদ আকন্দের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রফিকুল ইসলাম খান এবং সেক্রেটারী নূরুল ইসলাম বুলবুল


ঢাকা- ১৫ জানুয়ারী /২০১৪ ইং, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কর্মপরিষদ সদস্য, সাবেক সচীব ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ নূর মোহাম্মদ আকন্দ আজ ১৫ জানুয়ারী বুধবার রাত ৩.১৫ টায় রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ইন্তিকাল করেছেন-ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দীর্ঘ ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও বার্ধক্যজনিত অসুস্থতাসহ নানাবিধ শারিরীক জটিলতায় ভূগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার পাঠাকাটা গ্রামে জন্ম গ্রহণ করেন এবং ১৩৭, পশ্চিম নাখারপাড়া, তেজগাঁও, ঢাকা-১২১৫ তে দীর্ঘ দিন বসবাস করতেন। বর্ণাঢ্য কর্মজীবনের অধিকারী মরহুম নূর মোহাম্মদ আকন্দ বি আর টি এ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, পোষ্টাল বিভাগের মহাপরিচালক ও যোগাযোগ মন্ত্রণালয়ের সচীবের দায়িত্ব পালন করেন এবং তিনি সকল ক্ষেত্রেই কৃতিত্বের স্বাক্ষর রাখেন। তিনি জীবনের শেষ দিন পর্যন্ত বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর রুকন ও পিরোজপুর ফোরামের চেয়ারম্যান ছিলেন। তার পুত্র ডা. আনোয়ার ফারুক সৌদী আরব প্রবাসী হওয়ায় এবং তিনি দেশে না থাকায় মরহুমের নামাজে জানাজা আগামী ১৮ জানুয়ারী বাদ জোহর নাখাল পাড়া রেল লাইন জামে মসজিদের অনুষ্ঠিত হবে এবং তাকে ঢাকায় দাফন করা হবে।


শোকবাণী

সাবেক সচীব নূর মোহাম্মদ আকন্দের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী আমীর মাওলানা রফিকুল ইসলাম খান এবং সেক্রেটারী নূরুল ইসলাম বুলবুল।
এক যুক্ত শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় বলেন, নূর মোহাম্মদ আকন্দের মৃত্যু জাতি একজন নিবেদিত প্রাণ, সৎ, যোগ্য, ন্যয়নিষ্ঠ এবং আদর্শবান সুনাগরিককে হারালো। তার মৃত্যুতে আমাদের অপুরণীয় ক্ষতি হয়েছে। মরহুম ছিলেন ইসলামী আন্দোলনের প্রাণ পূরুষ। তিনি আজীবন ইসলামী সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে নিরলসভাবে কাজে করে যে অসামান্য অবদান রেখেছেন তা দেশের মানুষ চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। তিনি ছিলেন একজন দক্ষ, যোগ্য, সত্যনিষ্ঠ ও চৌকস প্রশাসনিক কর্মকর্তা। তিনি একজন দক্ষ সংগঠনও ছিলেন। কর্মজীবনের সকল পর্যায়ে তিনি মেধা, যোগ্যতা ও কৃতিত্বের রাখেন। যা চিরদিন আমাদের জন্য প্রেরণার উৎস হয়ে থাকবে।
নেতৃদ্বয় মরহুমের নেক আমলগুলোকে কবুল করে নিয়ে তাকে জান্নাত দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরবাবে দোয়া করেন এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন