ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৫ জানুয়ারী, ২০১৪

সন্ত্রাস, নৈরাজ্য ও তা-ব সৃষ্টি করাই হলো ছাত্রলীগের বৈশিষ্ট্য -ডা. শফিকুর রহমান ‪


গত রোববার আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হল শাখা ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি মামুন হোসেন নিহত ও ৫০ জন ছাত্র আহত হওয়ার নির্মম ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান গতকাল সোমবার বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তিনি বলেন, গত রোববার আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় ছাত্রলীগের সন্ত্রাসীরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সশস্ত্র হামলা চালিয়ে শাহ আমানত হল শাখা ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি মামুন হোসেনকে নির্মমভাবে হত্যা করে। তাদের বর্বরোচিত হামলায় আহত হয় ৫০ জন ছাত্র। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। আইনশৃঙ্খলা বাহিনী সন্ত্রাসীদের গ্রেফতার না করে উল্টো শিবিরসহ ৩০ জন সাধরণ ছাত্রকে গ্রেফতার করে।
তিনি বলেন, ছাত্রলীগের সন্ত্রাসীরা চর দখলের মতো হল দখলের অপচেষ্টা চালিয়ে প্রমাণ করেছে, সন্ত্রাস, নৈরাজ্য ও তা-ব সৃষ্টি করাই হলো ছাত্রলীগের বৈশিষ্ট্য। প্রধানমন্ত্রী ও দলীয় নেতৃবৃন্দ শিবিরকে সন্ত্রাসের জন্য দায়ী করে মাঝে মাঝে চায়ের কাপে ঝড় তোলেন। তাদের কাছে জাতির জিজ্ঞাসা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে হামলাকারী এ সন্ত্রাসীরা কারা?
তিনি বলেন, প্রধানমন্ত্রীকে বলবো, বিবেকের পথে ফিরে আসুন। বাংলাদেশের মানুষকে শান্তিতে থাকতে দিন। শিক্ষাঙ্গনে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করুন। ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকা- বন্ধ করুন। শিক্ষাঙ্গনে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে জাতিকে অন্ধকারের দিকে ঠেলে দেবেন না। তিনি এই সর্বনাশা খেলা বন্ধ করার জন্য বিশেষভাবে আহ্বান জানান।
ছাত্রলীগের সন্ত্রাসীদের হাতে নিহত মামুন হোসেনের শাহাদাত কবুল করার জন্য তিনি মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান ও দোয়া করেন যেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন। ছাত্রশিবিরের নেতা মামুন হোসেনের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন