ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৫ জানুয়ারী, ২০১৪

সাতক্ষীরায় গুলীবিদ্ধ অবস্থায় ছাত্রশিবির কর্মী ময়না গ্রেফতার


সাতক্ষীরায় গুলীবিদ্ধ অবস্থায় ছাত্রশিবির কর্মী ময়নাকে (২৩) পুলিশ গ্রেফতার করেছে। রোববার রাত সাড়ে ১০ টায় সাতক্ষীরা জজ কোর্টের সামনে থেকে পুলিশের গুলীতে ময়না গুলীবিদ্ধ হলে তাকে গ্রেফতার করে হাসপাতালে ভর্তি করে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার রাতে সাতক্ষীরা জজ কোর্টের প্রধান ফটকের সামনে সড়কে কে বা কারা বাস ভাঙচুর ও পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলী চালায়। পরে উক্ত এলাকায় ময়না নামের এক শিবির কর্মীকে গ্রেফতার করে গুলী করে। তাকে রক্তাত্ব অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুলীবিদ্ধ ময়না সাতক্ষীরা শহরের কামালনগর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন