ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১১ এপ্রিল, ২০১৫

চট্টগ্রামে জামায়াত সমর্থিত প্রার্থীর প্রচার গাড়িতে হামলা, আহত ১


শীর্ষ নিউজ ডটকম, চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে জামায়াত সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাহফুজুল আলমের প্রচার গাড়িতে হামলা করেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ হোসেন হিরনের অনুসারীরা।
শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় নগরীর আমবাগান আবহাওয়া অফিসের সামনে এই ঘটনা ঘটে।
এই ঘটনায় আহত হয়েছেন প্রচারকারী ওমর ফারুক (২৬)। এবং ভাংচুর করা হয়েছে প্রচার কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকসা ও মাইক।
চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এসআই জহির শীর্ষ নিউজকে জানান, প্রতিপক্ষের হামলায় আহত ওমর ফারুককে ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি করা হয়েছে।
মাহফুজুল আলম শীর্ষ নিউজকে জানান, আমার প্রচার কাজে প্রতিপক্ষ মোহাম্মদ হোসেন হিরন প্রতিনিয়ত বাধা দিয়ে আসছে। আজ প্রচার গাড়িতে হামলা করে আমার কর্মীকে আহত করা হয়েছে।
শীর্ষ নিউজ ডটকম/ব্যুরো/এসএস/এমএ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন