ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৫ জানুয়ারী, ২০১৪

মেধাবী ছাত্রদের হত্যা করে এই সরকার কোনোভাবেই ক্ষমতায় টিকতে পারবে না- মো. আবদুল জব্বার


বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মো. আবদুল জব্বার হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, নবগঠিত অবৈধ সরকার পুলিশ ও ছাত্রলীগ সন্ত্রাসীদের দিয়ে ছাত্র-জনতাকে হত্যা করে ক্ষমতায় টিকতে চাইছে। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হবে না। মেধাবী ছাত্রদের হত্যা করে এই সরকার কোনোভাবেই ক্ষমতায় টিকতে পারবে না। ফাসিস্ট আ.লীগকে সোজা করতে ছাত্রশিবিরই যথেষ্ট।

তিনি গতকাল সকালে রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের এক সদস্য প্রার্থী সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। শিবির সেক্রেটারি বলেন, গত ১২ জানুয়ারি ছাত্রলীগ সন্ত্রাসীরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রশিবির নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে শিবির নেতা মামুন হায়দার হত্যা করেছে। প্রহসনের ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে নতুন করে ক্ষমতায় আসার পরপরই সরকার ছাত্রলীগকে দিয়ে পরিকল্পিতভাবেই সন্ত্রাসী হামলা চালাচ্ছে। 
একদিকে আওয়ামী সন্ত্রাসীরা সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা চালাচ্ছে, অন্যদিকে যৌথবাহিনী দিয়ে জামায়াত-শিবির নেতাকর্মীদের ওপর নির্যাতন করছে। অভিযানের নামে বাড়ি-ঘর পুড়িয়ে দিচ্ছে, ভাংচুর করছে, হাসপাতাল থেকে ধরে নিয়ে ক্রসফায়ারে দিচ্ছে। অবৈধ এ সরকারের প্রধানমন্ত্রী থেকে শুরু করে মন্ত্রীরা আজ গডফাদারের
ভূমিকায় অবতীর্ণ হয়েছে। সরকার সংশ্লিষ্ট কেউই গণহত্যা, নির্যাতন ও লুটতরাজের দায় এড়াতে পারবে না। প্রত্যেককেই এজন্য জবাবদিহি করতে হবে। 
তিনি আরও বলেন, পাতানো নির্বাচনের খেলায় আওয়ামী লীগ এখন নিজেই ফেঁসে গেছে। এই নির্বাচনের ফল আওয়ামী লীগকে দীর্ঘদিন বহন করতে হবে। অবিলম্বে যদি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা না করা হয়, তাহলে অচিরেই এ সরকারের শুধু পতনই হবে না, সঙ্গে সঙ্গে ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। ছাত্রশিবির জানে কী করে ফ্যাসিস্ট আওয়ামী লীগকে সোজা করতে হয়। বর্বরতার ধারাবাহিক প্রমাণ রেখে চলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ সন্ত্রাসীদের অবশ্যই বিচারের সম্মুখীন করা হবে।
তিনি আরও বলেন, ছাত্রশিবির সভাপতিসহ জামায়াত নেতাদের হত্যার ষড়যন্ত্র থেকে সরকারকে অবশ্যই সরে আসতে হবে। অন্যথায় সারাদেশের জনগণ যেভাবে ক্ষুব্ধ হয়ে আছে তাতে খুনি, কুচক্রী, সহযোগী প্রত্যেককেই কড়া মাশুল দিতে হবে। সরকারের নির্দেশনায় কে কোথায় কী করছে, তার হিসাব ছাত্রজনতার কাছে আছে। খুনি সরকারের পক্ষাবলম্বন করে পরে বিদেশে পালিয়ে যাওয়ার স্বপ্ন দেখলেও লাভ হবে না। বাংলাদেশের মাটিতেই তাদের বিচার করা হবে।
তিনি সমবেত সদস্য প্রার্থীদের উদ্দেশে বলেন, ছাত্র-জনতাকে সঙ্গে নিয়ে আপনারা আন্দোলন চালিয়ে যান। শহীদ আবদুল কাদের মোল্লাসহ প্রত্যেক শহীদ ভাইয়েরা যে আন্দোলন সফল করতে জীবন বিলিয়ে দিয়েছেন, সেই আন্দোলন সফল হবেই ইনশআল্লাহ। 
ছাত্রশিবিরের কেন্দ্রীয় দফতর সম্পাদক আতিকুর রহমানের পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক আবু সালেহ মো. ইয়াহইয়া, স্কুল কার্যক্রম সম্পাদক জাকির হোসেন সেলিম, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, শিক্ষা সম্পাদক মোবারক হোসাইন, আন্তর্জাতিক সম্পাদক মহসিনুল কবির ও গবেষণা কার্যক্রম সম্পাদক এনামুল কবিরসহ অন্যান্য নেতারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন