ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২২ জানুয়ারী, ২০১৪

বাকী হত্যার প্রতিবাদে কাল বগুড়ায় হরতাল ডেকেছে জামায়াত



২২ জানুয়ারি ২০১৪, বুধবার
জামায়াতে ইসলামীকর্মী বাকীবিল্লাহকে হত্যা করার প্রতিবাদে আগামীকাল বৃহস্পতিবার বগুড়ায় সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে সংগঠনটি। 
মঙ্গলবার রাতে বগুড়া শহরের সাতমাথা এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে হত্যা করে।
বগুড়া জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা আলমগীর হোসাইন বাকীবিল্লাহ হত্যার প্রতিবাদে দুই দিনের কর্মসূচী হিসেবে বৃহষ্পতিবার বগুড়া জেলায় সকাল-সন্ধ্যা হরতাল এবং শুক্রবার দোয়া দিবস কর্মসূচী ঘোষণা করেন। 
এছাড়া বাকী হত্যার প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার উদ্যোগে শহরের পার্ক রোডে দুপুর ১২টায় বিাোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি শহরের গোহাইল রোডের পার্কের সামনে থেকে শুরু হয়ে মেরি ষ্টোপস মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়। বক্তব্য রাখেন শিবিরের কার্যকরী পরিষদ সদস্য ও শহর শাখা সভাপতি আলাউদ্দিন সোহেল। তিনি বলেন, কলঙ্কিত সরকারের সন্ত্রাসী ছাত্র সংগঠন ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীরা ঠাণ্ডা মাথায় বাকি ভাইকে উপর্যপুরি ছুরিকাহত করে হত্যা করেছে। কিন্তু তাদেরকে গ্রেফতার করা হচ্ছে না। অবিলম্বে হত্যাকারীদেরকে গ্রেফতার করতে হবে অন্যথায় পরবর্তী পরিস্থিতির জন্য বর্তমান প্রশাসনকেই দায়ভার গ্রহণ করতে হবে। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা আসলাম হোসেন বিপু, শাহীন মিয়া, আজগর আলী, এরশাদুল বারী এরশাদ,হেদাইতুল ইসলামসহ প্রমূখ।
অপরদিকে শিক্ষক হত্যার প্রতিবাদে বগুড়া বিয়াম মডেল স্কুলে বুধবার কোনো কাশ হয়নি। শিক্ষক কর্মচারী ও ছাত্র ছাত্রীরা কর্মবিরতি পালনকালে হত্যাকারীদের বিচার দাবি করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন