ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১ জানুয়ারী, ২০১৪

সবসময় প্রচার লাগেনা কিছু অপ্রচার ইসলামী আনন্দোলনকে বেগবান করে

একজন কাওমী মাদ্রাসা ছাত্র তিনি এখন শিবিরের একজন দায়ীত্বশীল, তাকে আমি একদিন আলোচনার সময় জিঙ্গাসা করি ভাই আপনি এই সংগঠনে কিভাবে আসলেন উত্তরে ভাই একটু মুচকি হেসে আমাকে বলে আমি যখন মাদ্রাসা পড়া লিখা করতাম তখন আমাদের হুজুরেরা বার বার শুধু সাইয়্যেদ আবুল আ-লা মওদূদী(রহ) কে নিয়ে আলোচনা করতেন এবং তারা বুঝাতে চাইতেন তিনি মুসলমানদের শত্রু মুসলিমদের গোমরা কারী আমি তখন ভাবতাম কে এই মওদূদী(রহ) তাকেতো আমি চিনিনা তিনি নাকি অনেক বই লিখছেন এবং বই গুলোতে অনেক ভ্রান্ত ধারনা দিয়েছেন, তখন আমি মাদ্রাসা থেকে বের হলেই শুধু জানতে চাইতাম কে এই মওদুদী?একদিন মসজিদে নামাজ পড়তে গেলাম দেখি সেই মসজিদের হুজুর নাই কে নামাজ পড়াবে হঠাৎ দেখি প্যান্ট শার্ট পড়া একটা যুবক ইমামতি করার জন্য দাড়িয়ে গেল কে এই ইমাম তখন এলাকাবাসীর কাছে জানতে চাইলাম তারা বল্ল এই ছেলেটি কলেজে পড়ে আমিতো অবাক কলেজ পড়ুয়া ছেলে কিভাবে ইমামতি করে তখন আরেকটি তথ্য পেলাম এরা মওদূদী (রহ) বই পড়ে আজ ইসলামী আনন্দোলন করে এবং রাসুলের পথে চলে নিজেদের জীবন প্রর্যন্ত ইসলামী আনন্দোলনের জন্য ব্যায় করে, তখন আমি সেই কলেজ পড়ুয়া ইমামের সাথে পরিচিত হই এবং তার কাছ থেকে আল্লামা মওদুদী(রহ)কয়েকটি বই নিয়ে পড়া শুরু করি, তারপরের ঘটনাতো তোমরাই সামনে আমি দাড়িয়ে, তখন বুঝতে পারলাম কিভাবে একজন স্কুল কলেজে পড়েও ছাত্র আজ ইসলামী আনন্দোলন করে। (সবসময় প্রচার লাগেনা কিছু অপ্রচার ইসলামী আনন্দোলনকে বেগবান করে)
ফ্যান পোষ্ট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন