ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৩

জামায়াতের হুঁশিয়ারি

হুঁশিয়ারি দিয়েছে জামায়াতে ইসলামী। জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল কাদের মোল্লার ফাঁসির রায় বাস্তবায়ন করলে পরিণতি ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান।
আজ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।
বিবৃতিতে অভিযোগ করা হয়, জনগণের দৃষ্টি ভিন্নদিকে প্রবাহিত করার জন্য আবদুল কাদের মোল্লাকে হত্যা করে সরকার ঘোলাপানিতে মাছ শিকার করতে চাইছে।
শফিকুর রহমান বলেন, সরকার এই ষড়যন্ত্র বাস্তবায়ন করলে তার পরিণতি হবে ভয়াবহ। আইনি প্রক্রিয়া লঙ্ঘনের সাথে সরকারের যে বা যারা জড়িত, তাদের প্রত্যেককে জনতার কাঠগড়ায় দাঁড়াতে হবে।
নিউজ ইভেন্ট ২৪ ডটকম/১০ ডিসেম্বর, ২০১৩/২১.১১/মেহেদী হাসান

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন