ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১০ জানুয়ারী, ২০১৪

জামায়াত নয় আ’ লীগই সংখ্যালঘু হামলায় জড়িত: হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ

সংখ্যালঘু নির্যাতনের ঘটনায় জামায়াত শিবির জড়িত নয় বরং আওয়ামী লীগই এর সাথে জড়িত বলে মন্তব্য করেছেন বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা সুব্রত চৌধুরী।
নির্বাচনের পর দেশের বিভিন্ন জায়গায় হিন্দু সম্প্রদায়ের শতাধিক বাড়িঘর এবং মন্দিরে হামলার ঘটনার পর ‘বিবিসি’কে তিনি একথা বলেন।
সুব্রত চৌধুরী বলেন, সংখ্যালঘুদের উপর আক্রমণের ঘটনা ঘটলে সেটা এখন রাজনৈতিক দলগুলো পরস্পরের উপর দোষ চাপানোর বিষয় হয়ে দাঁড়িয়েছে।
সুব্রত চৌধুরী আরো বলেন, এখন যেমন বলা হচ্ছে জামায়াত-শিবির এটা করেছে। এটা একটা শ্লোগান হয়ে গেছে। বাস্তবে দেখা যাচ্ছে সব জায়গায় জামায়াত-শিবির এসব হামলার সাথে জড়িত নয়। বরং আওয়ামী লীগের লোকজনই এসব হামলার সাথে জড়িত- সেটা আমরা দেখতে পেয়েছি।
তিনি প্রশ্ন তোলেন, যদি জামায়াত-শিবিরই হামলা করে থাকে বা আর যেই করুক না কেন, সরকার কেন তাদের বিচার করছে না?
তিনি বলেন, হামলার ঘটনা বন্ধ করতে প্রশাসনের যেসব কর্মকর্তা ব্যর্থ হচ্ছে তাদের বিরুদ্ধেও কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। বিভিন্ন সময় হিন্দুদের উপর হামলার বিচার না হলেও এবারে ৫ জানুয়ারি নির্বাচনের পর হামলাগুলোর বিচার হবে কিনা সেদিকে অনেকে নজর রাখছে।
বিভিন্ন জায়গায় হিন্দুদের বাড়িঘরে হামলার জন্য সরকারের দিক থেকে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে অভিযোগ করা হয়। কিন্তু জামায়াতে ইসলামী এসব অভিযোগ অস্বীকার করে বলেছে এসব ঘটনার সাথে সরকার দলীয় সমর্থকরাই জড়িত এবং তারা এঘটনার সুষ্ঠু তদন্তের জন্যে জাতিসংঘের প্রতিও আহবান জানিয়েছেন। সূত্র: বিবিসি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন