ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১ মার্চ, ২০১৫

তল্লাশির নামে খালেদার কার্যালয়ে গ্রেনেড নেয়া হতে পারে’

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশ তল্লাশির নামে সেখানে গ্রেনেড, ডিনামাইডসহ নিষিদ্ধ বস্তু নিয়ে যেতে পারে বলে মন্তব্য করেছেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
রোববার সন্ধ্যায় আইনজীবী সমিতির সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান খন্দকার মাহবুব। তল্লাশির সময় সেখানে আইনজীবীদের উপস্থিতি নিশ্চিত করার দাবিও জানান এই আইনজীবী।
তিনি অভিযোগ করে বলেন, গুলশান কার্যালয়ে তল্লাশি চালানোর জন্য পুলিশের করা আবেদন একটি নাটক। খন্দকার মাহবুব আশঙ্কা করছেন, তল্লাশির নামে পুলিশ সেখানে নিষিদ্ধ কোনো বস্তু সঙ্গে নিয়ে গিয়ে নাটক সাজাতে পারে।
তিনি বলেন, গত ৩ জানুয়ারি থেকে বেগম খালেদা জিয়া তার গুলশান কার্যালয়ে অভূক্ত অবস্থায় অবরুদ্ধ আছেন। তিনি পূত্রশোকে কাতর। এই অবস্থায় সার্চ ওয়ারেন্ট জারি করা হয়েছে। চোরাই মালামাল থাকলে সার্চ ওয়ারেন্ট জারি করা হয়। অনেক সময় পুলিশ ম্যাজিস্ট্রেটের কাছে অনুমতি চেয়ে সার্চ করতে পারেন। বেগম খালেদা জিয়াকে বলা হচ্ছে হুকুমের আসামি। হুকুমের আসামির বিরুদ্ধে কেন সার্চ ওয়ারেন্ট। আমরা আশংকা করছি যারা সার্চ করবেন তারা কয়টা গ্রেনেড নিয়ে যাবেন,কয়টা ডিনামাইট নিয়ে যাবেন, যেয়ে খাটের তলায়, বিছানার তলায় রেখে বলবেন এগুলো পাওয়া গেছে।
ফৌজদারী কার্যবিদীর ১০৩ ধারা অনুযায়ী,যারা সার্চ করতে যাবেন নিরপেক্ষ ব্যক্তির দ্বারা আগে তাদের সার্চ করাতে হবে। বেগম জিয়ার কার্যালয় তার আইনজীবীদের উপস্থিতিতে তল্লাশির দাবি জানান খন্দকার মাহবুব।
খন্দকার মাহবুব বলেন,সরকারের একজন প্রভাবশালী মন্ত্রী বিএনপি চেয়ারপারসনের কার্যালয় ঘেরাও করতে গিয়েছিলেন। কিন্তু এই ঘেরাওতে কিভাবে বোমা হামলা হল। কি করে এই বোমা হামলা হয়েছে আমাদের এটা প্রশ্ন।
লন্ডন বাংলা নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন