ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

সাতক্ষীরায় মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের বাড়ীতে হামলা লুটের নিন্দা


মাদানী ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মুহাদ্দিস খলিলুর রহমান সাতক্ষীরায় মসজিদের ইমাম-মুয়াজ্জিনসহ বিশিষ্ট ব্যক্তিদের বাড়ীতে সন্ত্রাসী হামলা, লুণ্ঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সাতক্ষীরা জেলার জামে মসজিদের ইমাম ও বিশিষ্ট ইসলামী ব্যক্তিত্বদের  বাড়ীতে যৌথ বাহিনীর ছত্র-ছায়ায় সন্ত্রাসী, ডাকাত ও হাইজাকারদের বর্বর-নগ্ন হামলায় তছনছ এবং লুণ্ঠন করা হয়েছে বাড়ীর মূল্যবান সোনা-গয়নাসহ প্রায় সকল আসবাবপত্র। এমনকি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে পর্যন্ত দেওয়া হয়েছে ঘর-বাড়ী। যা দুনিয়ার সভ্য সমাজের ইতিহাসকে কলঙ্কতি করেছে।
গতকাল শনিবার দেয়া এক বিবৃতিতে তিনি আরো বলেন, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করব, নিছক ইসলামী বিধানের প্রতি আনুগত্যশীল থাকার অপরাধে ইমাম-মুয়াজ্জিন, ইসলামী নেতৃত্ব ও ইসলামী ব্যক্তিবর্গের বিরুদ্ধে এই ন্যক্কারজনক অভিযান বন্ধ করুন। সন্ত্রাসী ও হাইজাকারদেরকে সরল প্রাণ ঈমানদারদের বিরুদ্ধে লেলিয়ে দিবেন না। আল্লাহর ওয়াস্তে নিরপেক্ষ দায়িত্ব পালন করে সকল দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে থামিয়ে দিন। তা না হলে মহান আল্লাহ তায়ালাই থামিয়ে দিবেন। ক্ষমতায় কেউ চিরদিন থাকতে পারে না। অতীতের সকল স্বৈরাচারদের ভয়াবহ পরিণতি থেকে শিক্ষা নিতে হবে। আপনারা জনগণের টাকায় লালিত, জনগণের বন্ধু হিসেবে কাজ করুন। সরল প্রাণ শান্তিপ্রিয় জনগণকে প্রতিপক্ষ বানাবেন না। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন