ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

প্রহসনের নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করায় দেশবাসীকে হামিদুর রহমান আযাদ এমপি'র অভিনন্দন


জামায়াত নেতা হামিদুর রহমান আযাদ এমপি বলেন, সরকারের একগুঁয়েমি, একরোখা নীতি এবং প্রহসনমূলক দশম জাতীয় সংসদ নির্বাচন দেশব্যাপী জনগণ প্রত্যাখ্যান করার মাধ্যমে সরকারের পরাজয় নিশ্চিত করেছে। জনগণ একদলীয় প্রতারণা মূলক ও তামাশার নির্বাচন ঘৃণাভরে ভোট বর্জন করেছে। তাই এই নির্বাচন এখন জাতির কাছে হাস্যেরসে পরিণত হয়েছে। সরকার এই প্রহসনের নির্বাচনের মাধ্যমে দেশকে সংঘাতের দিকে ঠেলে দিয়েছে যা ইতোমধ্যেই দেশবাসীসহ গোটা বিশ্ববাসী প্রত্যক্ষ করেছে। তাই অবিলম্বে এই অবেধ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে অতি দ্রুত সবার অংশগ্রহনমূলক নির্বাচন অনুষ্ঠানের আহবান জানাই। 
তিনি আরও বলেন, আজকের ভোটারবিহীন একদলীয় ভাগাভাগির নির্বাচনী প্রহসনের নাটক মঞ্চায়ন জাতির কাছে এক কলঙ্কময় অধ্যায় হিসেবে পরিগণিত হয়ে থাকবে। যারা ইতিমধ্যে এই প্রহসনের নিবাচনে বিনা প্রতিদন্দিতায় নিজেদেরকে জয়ী ঘোষনা করেছে, তাদেরকে গনতন্ত্র হত্যার ইতিহাসে আসামী না হয়ে জনগনের কাতারে সামিল হওয়ার আহবান জানাচ্ছি। 

জনাব আযাদ বলেন, ভোটারবিহীন নির্বাচন বর্জনের আন্দোলনে এখন পযন্ত ২১ জন শহীদ ও বহু আহত হয়েছে। আমি শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাদের শোকসন্তপ্ত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। একই সাথে সারাদেশে চলমান গণতান্ত্রিক আন্দোলনকে বিজয়ের পথে নিয়ে যেতে সকল শ্রেনী পেশার মানুষকে আহবান জানাচ্ছি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন