ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৩

কাদের মোল্লার মৃত্যুদণ্ডাদেশ বিচারের নামে খুন : ইউসুফ কারজাভি

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ইউসুফ আল কারজাভি রাজনৈতিক প্রতিপক্ষদের টার্গেট করা বন্ধ করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়ে জামায়াত নেতা আবদুল কাদের মোল্লার মৃত্যুদণ্ডাদেশকে ‘বিচারের নামে খুন’ হিসেবে অভিহিত করেছেন।
বুধবার এক বিবৃতিতে ইন্টারন্যাশনাল ইউনিয়ন অব মুসলিম স্কলার্স (আইইউএমএস) প্রধান ইউসুফ আল কারজাভি বিতর্কিত অপরাধ ট্রাইব্যুনালের আবদুল কাদের মোল্লাকে ফাঁসি দেয়ার তীব্র সমালোচনা করে বলেন, বাংলাদেশ সরকার তাদের রাজনৈতিক প্রতিপক্ষদের ওপর নিপীড়ন চালিয়ে যাচ্ছে।
এদিকে আইইউএমএস’র নির্বাহী কমিটির সভায় বাংলাদেশের বর্তমান রাজনৈতিক সঙ্কট নিরসনে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানানো হয়। (ওয়েব ডেস্ক অবলম্বনে)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন