ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৩

ঢাকা অভিমুখী ময়মনসিংহের ৩৫ হাজার নেতাকর্মী


বিরোধী দলীয় নেতা খালেদা জিয়ার ডাকে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচি সফল করার লক্ষ্যে ব্যাপক তৎপরতা শুরু করেছে ময়মনসিংহের ১৮-দলীয় নেতাকর্মীরা।
বিভিন্ন ধরণের যানবাহর যোগে তারা বৃহস্পতিবার থেকেই ময়মনসিংহ ছাড়তে শুরু করেছেন। অনেকে ঢাকায় পরিচিত জনের বাসায় উঠছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, কর্মসূচিতে ময়মনসিংহের কমপক্ষে ৩৫ হাজার নেতাকর্মী যোগ দেবে। দলীয় সূত্র জানায়,বৃহস্পতিবার বিকেলে শহরের হরিকিশোর রায় রোডের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে প্রস্তুতি সভা হয়। সভায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আওতাধীন ১৫টি ইউনিট থেকে কমপক্ষে ৩৫ হাজার লোক জমায়েতের টার্গেট নেওয়া হয়।
এছাড়া,আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ধরপাকড় ও সরকারি দলের বাধার বিষয়টি মাথায় রেখে শোডাউনের বদলে ছোট ছোট দল বাস,ট্রেন ও মাইক্রোবাসে করে ঢাকায় যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়। একই সঙ্গে বিএনপি’র বিভিন্ন ইউনিট ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে কমপক্ষে ১০ হাজার জাতীয় পতাকা তৈরির কাজ শুরু হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন