ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৩

নাসরুম মিনাল্লাহি ওয়া ফাতহুন ক্বারীব.....


ইয়া আল্লাহ ! ইয়া খাইরুন নাসিরীন ! হে মহাপরাক্রমশালী মহান সত্ত্বা, তুমি তোমার মজলুম বান্দাহদের দিকে তাকাও। গোনাহগার হলেও আমরাতো তোমারই বান্দা। তুমি যদি আজ এ অসহায় বান্দাহদের সহায়তা না করো তবে আর কবে করবে? সত্য-মিথ্যার চূড়ান্ত এ লড়াইয়ে তোমার বান্দাহরা তো সত্যেরই পক্ষে। তোমার একত্ববাদ আর বড়ত্বের ঘোষনা এই বাংলায় আমরা ছাড়া আর কে করে বলো? রাত হলে পৃথিবীর সকল প্রাণী যখন নীড়ে ফিরে তখন তোমার এই বান্দাহরা বাসা-বাড়ী ছেড়ে বেরিয়ে পড়ে অজানার উদ্দেশ্যে। ক্যাম্পাস, ক্লাশরুম এমনকি নিজ অফিসেও যেতে পারেনা দিনের বেলা। ছেলের জন্য মায়ের বুকফাটা কান্না আর ভাইয়ের জন্য বোনের সুকরুন ফরিয়াদ কি তোমার আরশকে প্রকম্পিক করছেনা?
তুমিতো অনেক প্রশস্ত করেছ তোমার এ জমিনকে। কই, প্রশস্ত এ জমিনে মাথাগুজার এতটুকু ঠাইও যে আজ হচ্ছে না। সর্বত্র নাস্তিক,চরিত্রহীন আর লুটেরাদের দৌরাত্ম। সত্যপন্থীদের এমন দূরাবস্থায় ফেলে তোমার কি লাভ বলো? তুমি কি সেই সত্ত্বা নও, যিনি বদরের প্রান্তরে সহশ্রাধিক সশস্ত্র বাতিল সৈন্যের বিরুদ্ধে মাত্র তিনশত তেরো জন অসহায় মুমিনকে বিজয়ী করেছিলে? যারা খেজুরের ডাল দিয়েই মোকাবেলা করেছিল তৎকালীন বিশ্বসেরা সৈন্যবাহিনীর। তুমি কি ফেরেশÍা পাঠিয়ে তাদের সাহায্য করোনি? তুমি কি সেই রব নও, যিনি নিজ বসতভিটা থেকে বিতাড়িত কতিপয় ব্যক্তিকে বিনা রক্তপাতে মক্কা বিজয়ের সাধ আস্বাদন করিয়েছিলে? তুমি কি সেই ইলাহ নও, যিনি মূসা নবীর হাতের লাঠিকে বিরাট অজগরে পরিণত করে পরাস্ত করেছিলে ফেরাউন বাহিনিকে? যিনি মুসা নবীকে নদীর মাঝ দিয়ে রাস্তা তৈরী করে পার করে নিলে অথচ সে একই রাস্তাকে পানিতে অদৃশ্য করে ডুবিয়ে মেরেছিল ফেরাউনকে? নমরুদের মত অহংকারীকে মশার কামড়ের মরণ যন্ত্রণায় অপমানজনক পতন ঘটিয়ে ছিলে? যিনি নূহ নবীর অবাধ্য জাতিকে মহা প্লাবন দিয়ে ধ্বংস করেছিলে?
তুমি কি সেই রব নও, যিনি আবুজেহেলের মত দাম্ভিক নেতার মুত্যু ঘটিয়েছিলেন মুআজ-মায়াজের মত ছোট্ট কিশোরদের হাতে?
ইয়া আল্লাহ ! ইয়া পরওয়ারদিগার ! আজ উমর নেই, আলী নেই, খালিদও নেই সত্য। কিন্তু মুআজ-মায়াজও কি নেই? কই বাংলার সবুজ জমিনেতো প্রতিদিন লালে লাল হচ্ছে কোন না কোন মুআজ কিংবা মায়াজের রক্তে। শত শত মুআজ মায়াজ জীবন বিলিয়ে দিয়েছে তোমার রাহে । প্রস্তুত আরো হাজারে হাজার। তাদের হাতে খালিদের তরবারী নেই, নেই আলীর জুলফিকার। এ এক মস্ত বড় অসম লড়াই। এমন লড়াই সেই কবে থেকে করে আসছে তারা। চেয়ে দেখো, এত অত্যাচার, নির্যাতনের পরেও এতটুকু চিড় ধরেনি তাদের মনোবলে ! তাদের ভরাসা একমাত্র তুমিই ! তোমার শক্তিই তাদের তাওয়াক্কুল। আকাশ চিরে আসা সারি সারি ফেরেশতাই তাদের বল । তোমার অবারিত সাহায্যই তাদের একমাত্র প্রত্যাশা। নাস্তিক আর দাম্ভিকদের বিরুদ্ধে এই অসম লড়াইয়ে মজলুম বান্দাহদেরই তুমি বিজয় দাও !!
হাজার হলেও এরা যে তোমারই বান্দাহ! এদের মস্তক একমাত্র তোমারই চরণে উৎসর্গিত । তোমার এই মজলুমদের বান্দাহদের জন্য আবার ঘোষানা করো- “আলা ইন্না নাসরুল্লাহি ক্বারীব....নাসরুম মিনাল্লাহি ওয়া ফাতহুন ক্বারীব.............!
আবু সালেহ ইয়াহইয়া

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন