ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৩

‘গতকাল আশরাফ সাহেব স্বাভাবিক অবস্থায় ছিলেন না, আওয়ামী লীগার হিসেবে আমিও লজ্জিত’ ... স্থপতি মোবাশ্বের হোসেন

আ’ লীগ নেতা স্থপতি মোবাশ্বের হোসেন
আ’ লীগ নেতা স্থপতি মোবাশ্বের হোসেন বলেছেন, গতকাল আমার সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ সাহেব স্বাভাবিক অবস্থায় ছিলেন না। উনি (আশরাফ) যে ধরনের কথা বলেছেন তাতে আ’ লীগার হিসেবে আমিও লজ্জিত।

আজ সন্ধ্যায় বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের টকশো ফ্রন্টলাইনে তিনি এ কথা বলেন। সম্পাদক মতিউর রহমান চৌধুরীর সঞ্চলনায় টকশোতে অন্য অতিথি ছিলেন নিউএজ সম্পাদক নুরুল কবির। স্থপতি মোবাশ্বের হোসেন বলেন, গতকাল সুপ্রিমকোর্টে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটে তার জন্য সরকার ও পুলিশ পুরোপুরি দায়ী।
তিনি আরো বলেন, আমি নিজে দেখেছি ১০০-১৫০ জন বিএনপি-জামায়াত সমর্থক আইনজীবীরা সুপ্রিমকোর্টে যখন মিছিল করছিল তখন পুলিশ গেটে তালা লাগিয়ে দেয়। তিনি বলেন, একটু পর দেখলাম সরকার সমর্থক দুই যুবক এসে তালা খুললো, আর অন্যরা সব হুরমুর করে ভিতরে ঢুকে পড়ে ন্যাক্কারজনক ঘটনা ঘটালো।
তিনি প্রশ্ন রেখে বলেন, পুলিশের দেয়া তালার চাবি কীভাবে দুই যুবক পেল? অনুষ্ঠানে নিউএজ সম্পাদক নুরুল কবির আ’ লীগের কঠোর সমালোচনা করেন। তিনি বলেন, আ’ লীগ মুখে মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও রাজাকারদের সাথে তাদেরই বেশি ঘনিষ্ট সম্পর্ক দেখা গেছে। তিনি আরো বলেন, এমনকি রাজাকারদের সাথে তাদের বৈবাহিক সম্পর্ক দেশবাসি দেখতে পেয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন