ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৩

মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনার বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ


বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনা আজ ৩১ ডিসেম্বর বিকেল ৩ টা ১০ মিনিটে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে যুক্তরাষ্ট দূতাবাস এর মিডিয়া উইং থেকে প্রদত্ত বিবৃতিতে মজিনার ভাষ্যে উল্লেখ করা হয়:
"আমি ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গণতান্ত্রিক প্রক্রিয়া নিয়ে আলোচনা করি। সরকারের দায়িত্ব বিরোধী দলকে স্বাধীনভাবে নিজ মতামত প্রকাশ করার সুযোগ প্রদান করা এবং বিরোধী দলের দায়িত্ব এই সুযোগ শান্তিপূর্নভাবে ব্যবহার করার বিষয়টিও আমাদের আলোচনায় উঠে আসে। সুপ্রীম কোর্ট, প্রেস ক্লাব ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে রবিবার সংঘটিত ঘটনাবলী অত্যন্ত উদ্বেগজনক কারণ এগুলো গণতান্ত্রিক প্রক্রিয়ার পরিপন্থী এবং কোন ভাবেই যেন এই ঘটনাগুলোর পুনরাবৃত্তি না ঘটে, সেটাও আমি উল্লেখ করেছি। সকল দলকে সহিংসতা বর্জন করার আমাদের আহবান আমি পুনরায় ব্যক্ত করি কারণ সহিংসতা গণতান্ত্রিক প্রক্রিয়ার সংগে সামঞ্জস্যপূর্ন নয়, এটা অগ্রহনযোগ্য এবং এটা এখনই থামাতে হবে। দলগুলোর এখনই সংলাপে অংশগ্রহণ করে বাংলাদেশের জনগনের কাছে গ্রহনযোগ্য একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের পথ খোঁজা যে আরো জরুরী হয়ে পড়েছে সেটা ওপরও আমি গুরুত্ব আরোপ করি। সম্প্রতি ঊর্ধ্বতন রাজনৈতিক নেতৃবৃন্দের ব্যাপক গ্রেফতারের ঘটনায় যুক্তরাষ্ট্র সরকারের উদ্বেগের কথা উল্লেখ করে আমি বলি যে, যাঁরা নিজ গণতান্ত্রিক অধিকার শান্তিপূর্নভাবে চর্চা করতে চায়, তাঁদের ওপর এই বিষয়টি ভীতিমূলক প্রভাব ফেলে এবং দুই পক্ষের মধ্যে ভবিষ্যত সংলাপের সাফল্যের ক্ষেত্রে এই ঊর্ধ্বতন রাজনৈতিক নেতৃবৃন্দের অংশগ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ন।"

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন