ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৩

সাংবাদিকদের অস্ত্র দেখালো আওয়ামী লীগ কর্মী



এবার অস্ত্র তাক করে সাংবাদিকদের হুমকি দিলো আওয়ামী লীগ কর্মী। সোমবার সুপ্রিম কোর্টের আইনজীবীদের লক্ষ্য করে জুতা ও ইটপাটকেল নিক্ষেপের পর পেশাগত দায়িত্ব পালন রত সাংবাদিকদের অস্ত্রের ভয় দেখায় আওয়ামী লীগের এক কর্মী। একই সঙ্গে সাংবাদিকদের জামায়াত-শিবির বলেও আখ্যায়িত করে সে।
সোমবার বিএনপি সমর্থক আইনীবীরা মার্চ ফর ডেমোক্রেসির সমর্থনে মিছিল বের করলে আওয়ামী যুব মহিলা লীগের মিছিল থেকে আইনজীবীদের মিছিলে মহিলা লীগ কর্মীরা জুতা নিক্ষেপ করে।পরে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এবং কৃষক লীগও একটি মিছিল নিয়ে সুপ্রিম কোর্টের প্রধান ফটকের সামনে আসে। কৃষক লীগের মিছিলে নেতৃত্ব দেন সহ-সভাপতি এমএ করিম।এক পর্যায়ে আইনজীবীরা বার ভবনের দিকে চলে যান। এর পরও লাঠি সোটা নিয়ে অবস্থান এবং বিক্ষোভ করতে থাকে আওয়ামী সমর্থকরা।

ঘটনাস্থলে প্রিন্ট, ইলেকট্রনিক্স এবং অনলাইন সংবাদ মাধ্যমের সংবাদ কর্মীরা দায়িত্ব পালন করছিলেন। দুপুর ১২টা ৪০ মিনিটে এমএ করিমের নেতৃত্বে আসা মিছিল থেকে কিছু আওয়ামী কর্মী সাংবাদিকদের প্রতি আক্রমনাত্মক বক্তব্য দেয়। এসময় সাংবাদিকরা নিজেদের পরিচয় প্রকাশ করেন। জবাবে আওয়ামী লীগ কর্মীরা বলে,তোদের পরিচয় পত্র দেখা, তোরা শিবির।
এরপর তাদের হাতে থাকা লাঠি দিয়ে মারতে চাই আওয়ামী লীগ কর্মীরা।মাঝখানে প্রধান ফটকের রেলিং থাকায় তাতে আঘাত করে তারা।এক পর্যায়ে আওয়ামী লীগের এক কর্মী নিজের পকেট থেকে পিস্ত্রল বের করে সাংবাদিকদের শাশায়।উৎসঃ টাইম নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন