ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৩

এই রকম বর্বর ঘটনা তো ৭১ সালেও ঘটে নাই : মাহফুজুল্লাহ


‘কাউকে ধরতে গিয়ে না পেয়ে ‘স্ত্রীকে, ভাবীকে, মাকে, বোনকে, মেয়েকে নিয়ে যেতে হবে থানায় ধরে- এই রকম বর্বর ঘটনাতো ৭১ সালেও ঘটে নাই’- আজকের বাংলাভিশনের নিউজ অব দি ডেতে সাংবাদিক মাহফুজুল্লাহ একথা বলেন।
তিনি বলেন, ‘পত্র-পত্রিকায় ছাপা হয়েছে সমাবেশে অংশগ্রহণ ঠেকানোর জন্য পুলিশ মিরপুর এবং বনানীতে বিরোধীদলের কর্মীদের ওপরে যে আচরণ করা হয়েছে- আমি জানিনা জনাব ইকবাল সোবহান চৌধুরী এই আচরণকে কি করে যুক্তিসংগত মনে করবেন? আমি জানিনা কিংবা আদৌ মনে করেন কিনা? সম্ভবত করেন না। আমি এইটাই বিশ্বাস করব। যেভাবে তাদের বাড়ী-ঘরে ভাংচুর করা হয়েছে, বাথরুম ভাঙ্গা হয়েছে। আপনাকে অ্যারেস্ট করতে গেছে পুলিশ, আপনাকে না পেলে পুলিশ চলে আসবে। তার স্ত্রীকে, ভাবীকে, মাকে, বোনকে, মেয়েকে নিয়ে যেতে হবে থানায় ধরে- এই রকম বর্বর ঘটনাতো ৭১ সালেও ঘটে নাই। বাথরুম ভেঙ্গে দিতে হবে, কমোড ভেঙ্গে দিতে হবে- এইটা কোন ধরণের আচরণ? স্বাধীনতার ৪৩ বছর পরে পুলিশ আমাকে ধরতে এসে আমার বাড়ী-ঘর ভাংচুর করবে, আমার বাড়ী-ঘরে আগুন ধরিয়ে দিবে- এটা কোনোভাবেই সমর্থনযোগ্য নয়।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন