ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৩

মার্চ ফর ডেমোক্রেসীতে বাধা ও শিবির নেতা মনসুর হত্যার প্রতিবাদে সিলেট মহানগর শিবিরের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

জুলুম-নিষ্পেশন চালিয়ে গণআন্দোলন বন্ধ করা যাবেনা --- সিলেট মহানগর শিবির

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর নেতৃবৃন্দ বলেছেন-বর্তমান অবৈধ সরকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দেশের মুক্তিকামী জনতার পেছনে লেলিয়ে দিয়েছে। হত্যা-গণগ্রেফতার করে গণতন্ত্রকে তারা গলাটিপে হত্যা করতে চাচ্ছে। মুক্তিকামী জনতা যখন ঢাকা অভিমুখে গণতন্ত্রের জন্য অভিযাত্রা করেছে তখন তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দলীয় গুন্ডাবাহিনীর ন্যায় রাস্তায় নামিয়ে রাজধানীকে অবরুদ্ধ করে রেখেছে। গত রোববার 'মার্চ ফর ডেমোক্রেসি'র প্রথম দিনে রাজধানীর মালিবাগে বের হওয়া মিছিলে গুলি করে শিবির নেতা মনসুর আহমদকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। অবিলম্বে পুলিশের বেশধারী এসকল খুনীদের আইনের আওতায় আনা না হলে ছাত্রজনতা তাদের বিচার করবে।

সোমবার মার্চ ফর ডেমোক্রেসীতে বাধা ও শিবির নেতা মনসুর হত্যার প্রতিবাদে সিলেট মহানগর শিবিরের বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ একথা বলেন। সেক্রেটারী আব্দুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ এর পরিচালনায় মিছিলে উপস্থিত ছিলেন কোতয়ালী পশ্চিম থানা শিবির সভাপতি ফয়জুল ইসলাম জায়গীরদার, দক্ষিন সুরমা পূর্ব থানা সভাপতি আমিনুল ইসলাম মাহমুদ, আলিয়া মাদ্রাসা সভাপতি মোজাম্মেল হক প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন