ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৩

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে প্রায় দুই ঘণ্টা ‘গোপন’ বৈঠক করেছেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল জয়নাল আবেদীন।

শনিবার হেফাজতের কেন্দ্রীয় কার্যালয় দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারী বড় মাদরাসায় এ বৈঠক অনুষ্টিত হয়। বৈঠকটি সকালে অনুষ্ঠিত হয়। হেফাজত নেতারা কৌশলে তা গোপন রাখলেও সন্ধ্যার দিকে ফাঁস হয়ে যায়।
হেফাজত সূত্রে জানা যায়, বেলা ১১টায় ঢাকা মেট্রো গ ১১-৩৫৯০ নম্বরের একটি পাজেরো গাড়ি নিয়ে প্রধানমন্ত্রীর সামরিক সচিব হাটহাজারী বড় মাদরাসায় আসেন। এসময় চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালামও তার সঙ্গে ছিলেন। তারা দু’জন সরাসরি হেফাজতের আমির আল্লামা শফীর দপ্তরে বসেন। বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত এ বৈঠক চলে।
বৈঠকে হেফাজত আমির ছাড়াও উপস্থিত ছিলেন- হেফাজতের মহাসচিব জুনায়েদ বাবুনগরী, কেন্দ্রীয় প্রচার সম্পাদক আনাছ মাদানী, প্রেসসচিব মাওলানা মুনির আহমদ, আমিরের একান্ত সচিব মাওলানা শফী।
বৈঠকে উপস্থিত থাকা হেফাজতের যুগ্মমহাসচিব মাওলানা মঈনউদ্দীন রুহী উল্লেখিত হেফাজত নেতাদের উপস্থিতির কথা নিশ্চিত করেছেন। আল্লামা শফীর সঙ্গে প্রধানমন্ত্রীর সামরিক সচিব ও চট্টগ্রাম জেলা পরিষদ প্রশাসকের সাক্ষাৎ করার কথাও তিনি স্বীকার করেন।
বৈঠকে আলোচনার বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘মার্চ ফর ডেমোক্রেসি বা ঢাকা অভিমুখী যাত্রায় হেফাজতের সঙ্গে সম্পৃক্ত ইসলামি দলগুলো যাতে অংশগ্রহণ না করে সে জন্য তাদেরকে নিরুৎসাহিত করতে আমিরকে অনুরোধ জানিয়েছেন তারা। তাদের অনুরোধের জবাবে আমির সাহেব বলেছেন, হেফাজত সমর্থিত ইসলামি দল অংশগ্রহণ করা না করা তাদের নিজস্ব ব্যাপার। বৈঠক শেষে প্রতিনিধি দলটি হাটহাজারী মাদরাসার নির্মাণাধীন জামে মসজিদের কাজ পরিদর্শন করেন।’
এ ব্যাপারে উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ প্রশাসক এমএ সালামের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

বাংলামেইল২৪ডটকম/

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন