ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৩

রাজশাহীতে বিপুল অস্ত্রসহ ২ ছাত্রলীগ কর্মী আটক

রাজশাহীতে পৃথক অভিযানে অস্ত্র কেনাবেচা ও চোরাচালানের দায়ে দুই ছাত্রলীগ কর্মীসহ তিন জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে তিনটি বিদেশি পিস্তল, ছয়টি ম্যাগজিন ও ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
বুধবার পৃথক অভিযানে পবা উপজেলার মুরারিপুর ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে জেলা ও নগর গোয়েন্দা পুলিশ সদস্যরা তাদের আটক করে।
আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বড় চক দৌলতপুরের ইসমাইল হোসেনের ছেলে কর্মী রাজু আহমেদ (২৫) ও একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে রাশিদুল ইসলাম (২৫) এবং একই উপজেলার সেলিমাবাদ এলাকার জাহিদ হোসেনের ছেলে জিয়াউল হক (৩০)।
আটক রাজু আহমেদ ও রাশিদুল ইসলাম নিজেদের ছাত্রলীগের কর্মী বলে দাবি করেছেন। এদের মধ্যে রাশেদুল রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেলা ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনে অভিযান চালায় মহানগর ডিবি পুলিশ। এ সময় একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ ছাত্রলীগ কর্মী রাজু আহমেদ ও রাশিদুল ইসলামকে আটক করা হয়।
তাদের ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
অন্যদিকে, জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন জানান, জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বুধববার দুপুর পৌনে ২টার দিকে পবা উপজেলার মুরারিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে অভিযান চালায়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী নগরীর উদ্দেশ্যে ছেড়ে আসা এসডি ট্রাভেলস এর একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে জিয়াউল হককে আটক করে। এই সময় তাদের কাছ থেকে দুটি পিস্তল, চারটি ম্যাগজিন ও ১২ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন