ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৩

‘নির্বাচনের পর শায়েস্তা করা হবে’



হরতাল-অবরোধ বন্ধ করুন, তা না হলে নির্বাচনে পর শায়েস্তা করা হবে। বিরোধী দলের প্রতি এমন হুঁশিয়ারি উচ্চারণ করলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।
সোমবার রাতে মুন্নী সাহার উপস্থাপনায় এটিএন নিউজে ‘নিউজ আওয়ার এক্সট্‌্রা’ অনুষ্ঠানে এ হুঁশিয়ারি দেন অর্থমন্ত্রী। অনুষ্ঠানে আলোচনার বিষয় ছিল ‘টালমাটাল অর্থনীতি’।
আবুল মাল আব্দুল মুহিত বলেন, আওয়ামী লীগ ৫ জানুয়ারি নির্বাচন করবে। নির্বাচনের পর সরকার আরো কঠোর হবে। তিনি বলেন, বিরোধী দলের নেত্রী বেগম খালেদা জিয়া সংবিধানের মাধ্যমে ক্ষমতায় আসতে চান না। তিনি আন্দোলনের মাধ্যমে ক্ষমতায় আসতে চান।
অর্থমন্ত্রী বলেন, বিএনপি গণতন্ত্রকে ধ্বংস করার জন্য আন্দোলন করছে। আর আওয়ামী লীগ গণতন্ত্র রড়্গা করার চেষ্টা করছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোচনার জন্য বিরোধী দলের নেত্রীর কাছে ফোন করেছেন। কিন্তু বিরোধী দলের নেত্রী সেই ফোনে সাড়া দেননি। তিনি (খালেদা জিয়া) বিভিন্ন তালমাটাল করে আলোচনা বন্ধ করে দিলেন। এর পরেও প্রধানমন্ত্রী তাকে বলেছেন- হরতাল অবরোধ বন্ধ করে আলোচনায় আসুন।
অর্থমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- ১০ম নির্বাচন নিয়ে আলোচনার সুযোগ নেই। প্রয়োজনে ১১তম নির্বাচন নিয়ে আলোচনা হতে পারে।
তিনি আরো বলেন, আগে আন্দোলন হত কিন্তু সেই আন্দোলনে চলন্তô বাসে আগুন দেয়া হত না, মানুষ পোড়ানো হত না। বিরোধী দল এখন যখনি আন্দোলন করে তখনি মানুষ পোড়ায় ও চলন্তô বাসে আগুন দেয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন