ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৩

ঢাকা অভিমুখে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচী অব্যাহত রাখার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি...হামিদুর রাহমান আযাদ এমপি


জাতীয় পতাকা হাতে শান্তিপূর্ণভাবে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচী বাস্তবায়নকালে সাংবাদিক, আইনজীবি এবং নিরীহ জনতার উপর সশ্রস্ত সন্ত্রাসী হামলা চালিয়ে আওয়ামী লীগ প্রমাণ করলো, তারাই বাংলাদেশের সবচেয়ে বড় সন্ত্রাসী দল। সরকারের আইন-শৃঙ্খলা বাহিনী ও দলীয় ক্যাডার বাহিনী রাজধানীর মালিবাগে গুলি করে মেধাবী ছাত্রনেতা ও ছাত্রশিবিরের ঢাকা উত্তর বিমানবন্দর শাখার ৩ নং ওয়ার্ডের সভাপতি মনসুর আহমদকে হত্যা করেছে। আমি তাকে শাহাদাত হিসেবে কবুল করার জন্য মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে দোয়া করছি। 

আজ সারাদেশে হাজারো গনতন্ত্রকামী জনতাকে গ্রেফতার করা হয়েছে ও বহু আহত করা হয়েছে । আমি সরকারের এসব নৃশংস তান্ডব ও মানবতা বিরোধী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে আগামীকালের ঢাকা অভিমুখে ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচী অব্যাহত রাখার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন