ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৩

এই জাতির লোকেরা আর কত কাল আওয়ামী জাহিলিয়াতের জুলুমের স্বীকার হবে

কর্মীদের হাতে পাথর তুলে দিচ্ছেন অপু উকিল  

দুর্ভাগ্য এই জাতির এমন কাপড় পরিহিতা শিক্ষিতা,শিক্ষিকা্‌ এডভোকেট সুশিলনামের আওয়ামী মিহিলা সন্ত্রাসীর প্রধান আজ সশরীরে রাস্তায় পতিতাদের সাথে বিরোধীদলের কর্মসূচীতে চূড়ান্ত আক্রমণে জাতি কাদেরকে ১৬ কোটি মানুষকে পরিচালনার দায়িত্বভার তুলে দিয়েছে।
এই জাতির লোকেরা আর কত কাল আওয়ামী জাহিলিয়াতের জুলুমের স্বীকার হবে।
এই জাতির বিবেকবানদের কি আজও বিবেক জাগ্রত হবে না। যদি না হয় তাহলে কেন শিক্ষিত/শিক্ষিতার নামে দেশের অসহায় নিরীহ সম্মানিত নাগরিকদেরকে শাসনের নামে শোষণ করা হচ্ছে। একজন একজন চরিত্রহীন নারী, একজন সন্ত্রাসী নারী, একজন অশ্লীল গানের,শিল্পি যখন দেশের সংসদ ভবনের জনপ্রতিনিধি হয় তখন জাতির আর বুঝতে বাকি থেকে না দেশকে তারা কথায় নিয়ে যেতে চায়।
সরকার নিজেই যখন হরতাল দিয়ে অবরোধ দিয়ে দেশের সম্মানিত নাগরিদের বিপরিধে অবস্থান নেয় তখন উদ্দেশ্য পরিষ্কার সরকারের কাছে এই দেশের মানুষের মানইজ্জত, সুখ ও শান্তির চিন্তা তাঁদের নাই।

দেশের বিবেকবান ১৬ কোটি মানুষকে আজ অবশ্যই উপলদ্ধি করে সিদ্ধান্ত নিতে হবে তারা আওয়ামী জাহিলিয়াতের হাত থেকে দেশকে মুক্ত করবে না বারিংবার আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা নিজ দেশে পরবাসি হয়ে থাকব।

শাহিদ মোবারক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন