ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৩

সাতক্ষীরায় যৌথবাহিনীর গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত


নিহত চেয়ারম্যান আনারুল ইসলাম
সাতক্ষীরায় যৌথবাহিনীর গুলিতে সদর উপজেলার আঁগরদাড়ি ইউপি চেয়ারম্যান আনারুল ইসলাম নিহত হয়েছেন। সোমবার বেলা ১২টা ৪০ মিনিটে সদর উপজেলার শিকড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, সোমবার বেলা পৌনে একটার দিকে যৌথবাহিনীর সদস্যরা সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকায় অভিযানে বের হন। সেখানে পৌছালে পাশ্ববর্তী কুল বাগান থেকে দূর্বত্তরা যৌথবাহিনীকে লক্ষ্য করে ইট পাটকেল গুলি, ককটেল নিক্ষেপ করে। 

এ সময় যৌথবাহিনীর সদস্যরা পাল্টা গুলিবর্ষণ করলে আনারুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে মারাত্বক আহত হন। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। 
নিহত চেয়ারম্যান আনারুল ইসলামের ভাই আব্দুল গফ্ফার জানান, সোমবার সকাল ৯টার দিকে একটি সাদা মাইক্রোবাসে কয়েকজন লোক তার বাড়ি থেকে তাকে ধরে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিলনা। যৌথ বাহিনীর গুলিতে তার ভাই নিহত হয়েছে বলে দাবী করেন তিনি। 
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইনামুল হক চেয়ারম্যান আনারুল ইসলাম নিহত হওয়ার বিষয়টি নিশ্চত করে বলেন, এ ঘটনায় সেখানে যৌথ বাহিনীর পক্ষ থেকে ২৫ রাউন্ড গুলি বর্ষন করা হয়েছে। 
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মাহিদুজ্জামান ঘটনা নিশ্চিত করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন