ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

প্রহসনের নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করায় দেশবাসীকে জামায়াতে ইসলামীর অভিনন্দন

SUNDAY, 05TH JANUARY, 2014
একদলীয় প্রহসনের নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করায় দেশবাসীকে অভিনন্দন ও তামাসার নির্বাচন বাতিল করে সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান আজ ৫ জানুয়ারী নিম্নোক্ত  বিবৃতি প্রদান করেছেনঃ-
“দেশের জনগণ সরকারের একদলীয় প্রহসনের নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। বাংলাদেশে এমন দূরাবস্থার নির্বাচন অতীতে কখনো হয়নি। এ নির্বাচনের সাথে জনগণের কোন ধরণের সম্পৃক্ততা নেই। দেশের শতকরা ৯০ ভাগেরও বেশী মানুষ এ নির্বাচন প্রত্যাখ্যান করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচনের প্রতি তাদের অবস্থান পুনর্ব্যক্ত করেছে। রাষ্ট্রের আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে জনগণকে অবরুদ্ধ করে রেখে প্রহসনের নির্বাচনে বাধ্য করা সত্ত্বেও জনগণ নির্বাচনে অংশগ্রহণ করেনি। ভোটার বিহীন একদলীয় প্রহসনের এ নির্বাচন বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কজনক ঘটনা হিসেবে চিহ্নিত হয়ে থাকবে।
জনগণ প্রমাণ করেছে যে কোন মূল্যে তারা দেশ, দেশের মানুষ ও গণতন্ত্র রক্ষার জন্য ঐক্যবদ্ধ। সরকার রাষ্ট্রের আইন-শৃঙ্খলা বহিনীকে জনগণের বিরুদ্ধে দাঁড় করিয়ে বাংলাদেশের সবুজ জমিনকে রক্তে রঞ্জিত করেছে। ক্ষমতা আকড়ে থাকার একদলীয় প্রহসনের নির্বাচনকে কেন্দ্র করে আজ সারাদেশে ২২ জন মানুষ নিহত হয়েছে। আমি নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। নিরপেক্ষ তদন্ত কমিটি গঠন করে এইসব হত্যাকান্ডের জন্য দায়ীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য আমি সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। গণহত্যা, গণনির্যাতন, গণগ্রেফতার ও রাষ্ট্রীয় নিপীড়ন চালিয়ে জনতার ঐক্যবদ্ধ প্রতিরোধকে স্তব্ধ করা যাবে না। 
আওয়ামী লীগ ৫ বছরের দুঃশাসন, বেপরোয়া দুর্নীতি ও প্রশাসনকে দলীয়করণের মাধ্যমে জনগণের উপর যে জুলুম-নির্যাতন চালিয়েছে, একদলীয় প্রহসনের নির্বাচন প্রত্যাখ্যান করে সরকারকে তার সমুচিত জবাব দিয়েছে জনগণ। গণতন্ত্র হত্যাকারী, সংবিধান লংঘনকারী এ সরকারের প্রতি মানুষের নূন্যতম সমর্থনও নেই। জনতার এ রায়ের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনর্বহাল করে পদত্যাগ করে দেশ ও জাতিকে মুক্তি দেয়ার জন্য আমি সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।
রাষ্ট্রের আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত বাহিনীর উদ্দেশ্যে আমি বলতে চাই, আপনারা প্রজাতন্ত্রের সেবক। দেশের ১৬ কোটি জনগণ এ সরকারকে প্রত্যাখ্যান করেছে। দলীয় স্বার্থ হাসিলের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হয়ে আপনারা জনগণের বিপক্ষে অবস্থান নিবেন না। আপনারাও এদেশের নাগরিক। দেশ, দেশের মানুষ ও গণতন্ত্র রক্ষায় আপনারা নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করুন। 
তামাসার নির্বাচনের ফলাফল বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে গ্রহণযোগ্য নির্বাচনের দাবীতে অনির্দিষ্টকালের অবরোধের পাশাপাশি ১৮ দলীয় জোটের পক্ষ থেকে ৬ জানুয়ারী সোমবার ভোর ৬ টা থেকে ৮ জানুয়ারী বুধবার ভোর ৬ টা পর্যন্ত ৪৮ ঘন্টার সর্বাত্মক হরতাল কর্মসূচী ঘোষণা করা হয়েছে।
আমি ছাত্র, শিক্ষক, কৃষক, শ্রমিক, মেহনতি মানুষ, সাংবাদিক, বুদ্ধিজীবী, পেশাজীবী সম্প্রদায়, সুশীল সমাজসহ সর্বস্তরের জনতাকে শান্তিপূর্ণ উপায়ে এ কর্মসূচী সফল করে তোলার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন