ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪

হঠাৎ ইসিতে মহাজোটের তিন প্রভাবশালী নেতা


নির্বাচনের ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণার মুহুর্তে এসে হঠাৎ নির্বাচন কমিশনে গেছেন সরকারের প্রভাবশালী তিন মন্ত্রী ও উপদেষ্টা। রাত সাড়ে সাতটায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর পর নির্বাচন কমিশনে আসেন সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, প্রধানমন্ত্রীর সাবেক জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম।
নির্বাচন কমিশনে এসে তারা প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমদের কক্ষে বৈঠক করেন। তবে কী বিষয়ে বৈঠক হয়েছে তা জানা যায়নি।
ইসি সূত্র জানায়, নির্বাচনে ফলাফলের আগে একটি গ্রহণযোগ্য ভোট কাস্টিং দেখানোর অনুরোধ আছে ক্ষমতাসীন দলটির।
এর আগে আজ আরো দুই দফায় নির্বাচন কমিশনে গিয়েছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মহিউদ্দিন খান আলমগীর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন