ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৩

শাহাদাতের তামান্না নিয়ে আব্দুল কাদের মোল্লার দ্বীন প্রতিষ্ঠার স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যেতে হবে..জানাযা পুর্ব টেলিকনফারেন্সে হামিদ আযাদ এমপি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, মহেশখালী-কুতুবদিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য হামিদুর রহমান আযাদ এমপি বলেছেন, শুধু ইসলামী আন্দোলন করার কারণেই বর্তমান সরকার কথিত যুদ্ধাপরাধের মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল আব্দুল কাদের মোল্লাকে নির্মমভাবে হত্যা করেছে। সরকার সংবিধান, আইনের শাসন ও মানবাধিকারকে পদদলিত করে স্বাক্ষী জালিয়াতির মাধ্যমে কসাই কাদেরের অপকর্মকে আব্দুল কাদের মোল্লার উপর চাপিয়ে দিয়েছে। একজন বুদ্ধিজীবি ও চিন্তাশীল হিসাবে আন্তর্জাতিক পর্যায়েও তার খ্যাতি ছিল। আল্লাহর দ্বীনের জন্যই তিনি জীবন উৎসর্গ করেছেন। আমাদেরকেও শাহাদাতের তামান্না নিয়ে আব্দুল কাদের মোল্লার রেখে যাওয়া দ্বীপ প্রতিষ্ঠার স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যেতে হবে। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠ্রা মাধ্যমেই শহীদ আব্দুল কাদের মোল্লার খুনের বদলা নিতে হবে।   
তিনি মহেশখালী দক্ষিন জামায়াতের উদ্যোগে শাপলাপুর ইউনিয়নের ইসলামিয়া আলিয়া মাদ্রাসা ময়দানে শহীদ আব্দুল কাদের মোল্লার গায়েবানা জানাজা পুর্ব সমাবেশে টেলিকনফারেন্সে এসব কথা বলেন। জানাযায় ইমামতি করেন মহেশখালী দক্ষিন উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা বদিউল আলম। এছাড়াও মহেশখালী উপজেলা দক্ষিন আমীর মাওলানা জাকের হোসাইন, শাপলাপুর ইউনিয়ন সভাপতি মাওলানা আব্দুল হক হাক্কানী, সাধারন সম্পাদক মাওলানা আবু সুফিয়ান, বায়তুল মাল সম্পাদক আবু রাইচা, ইউনিয়ন বিএনপি সভাপতি আমিনুল হক চোধুরী, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, বিএনপি নেতা আকতার হোসাইন ও ১৮ দলীয় জোটের নেতাকমীসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় দশ সহ¯্রাধিক মানূষ উপস্থিত ছিলেন।  
হামিদ আযাদ বলেন, আব্দুল কাদের মোল্লাকে হত্যার পর সরকার এখন জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামী ও মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীসহ সিনিয়র নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে। মাবতাবিরোধী অপরাধের বিচারের নামে বর্তমান সরকার চরমভাবে মানবাধিকার লংঘন করে যাচ্ছে। নির্মমভাবে শহীদ আব্দুল আব্দুল কাদের মোল্লাকে হত্যা ও সরকারের মানবাধিকার লংঘনের জন্য জনগণের কাছে অবশ্যই একদিন জবাব দিতে হবে।  তিনি বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত এমপি হওয়ার পরও আজ আপনাদের সামনে উপস্থিত হতে পারিনি। সরকারের সীমাহীন দনম-পীড়নের জন্যই আজ আমাকে আপনাদের কাছ থেকে দুরে থাকতে হচ্ছে।আমি আন্তরিকভাবে আপনাদের কাছে দু:খ প্রকাশ করছি। শুধু ইসলামী আন্দোলন করার কারণেই আমি আজ ফ্যাসিষ্ট সরকারের রোষানলের শিকার হচ্ছি। সারাদেশের জনগণই আজ সরকারের জুলুম-নিপীড়নের শিকার। একটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে তারা আবারো ক্ষমতা কুক্ষিগত করে রাখার অপচেষ্টা চালাচ্ছে। সরকারের সকল ষড়যন্ত্র-চক্রান্তকে রুখে দেয়ার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে মাটে ঝাপিয়ে পড়তে হবে। হোয়ানক ইউনিয়ন    জামায়াতে ইসলামী হোয়ানক ইউনিয়ন দক্ষিণ শাখার উদ্যোগে পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ আব্দুল কাদের মোল্লার গায়েবানা জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় উপস্থিত ছিলেন হোয়ানক দক্ষিন শাখার সভাপতি মাষ্টার আজিজুল হক, সেক্রেটারী তারিফুল হাসান সোহেল, প্রবীন জামায়াত নেতা মাষ্টার আক্তার কামাল, জামায়াত নেতা মাওলানা আব্দুল মালেক ও সাবেক শিবির নেতা নুরুল আলম প্রমুখ। জানাযার নামাজ পড়ান মাওলানা আবু সামা। জানাযা শেষে শহীদ আব্দুল কাদের মোল্লাকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এখানেও জানাযা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে টেলিকনফারেন্সের মাধ্যমে স্থানীয় সংসদ সদস্য হামিদুর রহমান আযাদ বক্তব্য রাখেন।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন