ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৩

বিজয় দিবসের আলোচনা সভায় জামায়াত নেতৃবৃন্দ..দেশের গণতন্ত্র পুলিশের বুটের নিচে ,আইন-শৃঙ্খলা বাহিনীর রাইফেলের মাথায়

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলার বিশ্বনাথ উপজেলা শাখার উদ্যোগে সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৩ দুপুর ১২ ঘটিকায় উপজেলা সদরে দলীয় কার্য্যালয়ে মহান বিজয় দিবসের আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতির বক্তব্যে আব্দুল কাইয়ুম বলেন, সরকার ও দলীয় নেতা-কর্মীদের বক্তৃতায় বোঝা যাচ্ছে সরকার এখন সন্ত্রাসের দিকে দেশকে উসকে দিচ্ছে। বিজয় দিবসের প্রত্যাশা হবে সন্ত্রাস নয়,পুলিশের আক্রমন নয়,সবাই মিলে একটি সুখী সমৃদ্ধশালী দেশ গড়ার। বাংলাদেশ কোন দলের বা গোষ্ঠীর নয়। বর্তমানে দেশের গণতন্ত্র পুলিশের বুটের নিচে আর আইন-শৃঙ্খলা বাহিনীর রাইফেলের মাথায়।  সভায় বক্তব্য রাখেন- উপজেলা জামায়াতে নায়েবে আমীর মাস্টার ইমাদ উদ্দিন, উপজেলা জামায়াতে নায়েবে আমীর ও খাজান্সি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকী, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ফখরুল ইসলাম খান, জামায়াতনেতা আব্দুল কাদির প্রমুখ। আলোচনা শেষে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্বরণে দোয়া ও মুনাজাত করা হয়।               

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন