ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০১৪

সারাদেশে অনির্দিষ্টকালেরঅবরোধ চলছে

বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকে অনির্দিষ্টকালেররাজপথ, রেলপথ ও নৌপথ অবরোধ কর্মসূচি চলছে। ২০১৪ সালের প্রথম দিন বুধবার ভোর ৬টা থেকে সারাদেশে এই অবরোধ কর্মসূচি শুরু হয়। ৫ জানুয়ারির নির্বাচন বাতিল এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এ কর্মসূচির ডাক দেয়া হয়।

অবরোধ চলাকালে রাজধানীতে সকাল থেকে বাস-মিনিবাস, রিকশা-অটোরিকশা,সিএনজি চলাচল করলেও তা অন্যদিনের তুলনায় কম। তবে ঢাকা থেকে ট্রেন ছাড়লেও দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। বন্ধ রয়েছে সকল দূরপাল্লার পরিবহনের টিকিট কাউন্টার।
অবরোধ কর্মসূচি চলাকালে এ পর্যন্ত রাজধানীসহ দেশের কোথাও বড় ধরনের কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি।
রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেসহ গুত্বপূর্ণ পয়েন্টে বরাবরের মতোই নিরাপত্তা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।
প্রসঙ্গত, এর আগে ১৮ দলীয় জোট পঞ্চম দফায় রাজপথ, রেলপথ ও নৌপথ অবরোধ কর্মসূচি পালন করে। প্রথম দফা গত ২৬ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত ৭১ ঘণ্টা, ৩০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত ১৩১ ঘণ্টা, তৃতীয় দফায় ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ১৪৪ ঘণ্টা, চতুর্থ দফা ১৭ ডিসেম্বর থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত ৭২ ঘণ্টা এবং ২১ ডিসেম্বর থেকে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন