ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৩ জানুয়ারী, ২০১৪

ফেনীতে এক রাতে ৫ টি ভোটকেন্দ্রে আগুন

ফেনীর দাগনভূঞা উপজেলার ৩ টি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে অজ্ঞাতরা।
পুড়ে যাওয়া ভোটকেন্দ্র গুলো হলো- দাগনভূঞা উপজেলার পূর্বচন্দপুর ইউনিয়নের গজারিয়া আদর্শ একাডেমি, পার্শ্ববর্তী জায়লাশকর ইউনিয়নের ওমরপুর সুলতানা মেমোরিয়াল গার্লস স্কুল, মাতুভুইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সেকান্দর বসনিয়া মাদ্রাসা ও নয়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।
বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
রাত ১টার দিকে উপজেলার পূর্বচন্দপুর ইউনিয়নের গজারিয়া আদর্শ একাডেমিতে আগুন ধরিয়ে দেয় অজ্ঞাতরা। এতে টিনশেড ওই ভবনের প্রায় সব কয়েকটি কক্ষের চেয়ার-টেবিল ও বেঞ্চ পুড়ে প্রায়।
এদিকে, একই সময়ে পার্শ্ববর্তী জায়লাশকর ইউনিয়নের ওমরপুর সুলতানা মেমোরিয়াল গার্লস স্কুল ও মাতুভুইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও আগুন দেয় অজ্ঞাতনামারা।
পরে, খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।। ......কাজি সাকিব..

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন