ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ ডিসেম্বর, ২০১৩

চান্দগাঁও পূর্ব ওয়ার্ড জামায়াতের উদ্যোগে শীতার্ত শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরন

বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও পূর্ব ওয়ার্ড এর  উদ্যোগে শীতার্ত শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জামায়াত নেতৃবৃন্দ বলেন, জামায়াতের সকল কর্মসূচী মানুষের কল্যাণে নিবেদিত। নেতৃবৃন্দ আরও বলেন, জামায়াত মানুষের দুনিয়ায় শান্তি এবং মৃত্যুর পর কঠিন জাহান্নাম থেকে মুক্তির জন্য কাজ করে। নেতৃবৃন্দ আরও বলেন, ইসলাম পারস্পারিক সহযোগিতা ও সহমর্মিতার ধর্ম। তাই শীতার্তদের সাহায্যে বিত্তবানসহ সকলস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।
৮ নভেম্বর ২০১৩ইং তারিখ জুমাবার রাত ৭টায় চান্দগাঁও পূর্ব ওয়ার্ড জামায়াতের উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। চান্দগাঁও পূর্ব ওয়ার্ডের বিসিক শিল্প এলাকার জামায়াতের ইউনিট সভাপতি জনাব মুহাম্মদ মারুফ আলীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে চান্দগাঁও পূর্ব ওয়ার্ড  সভাপতি জনাব মুহাম্মদ ইসমাইল, ওয়ার্ড টিম সদস্য জনাব মুহাম্মদ ওসমান গনি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মুহাম্মদ আবদুর রহিমসহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন