ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ ডিসেম্বর, ২০১৩

অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে---আনোয়ারুল ওয়াদুদ টিপু

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও সিলেট মহানগর সভাপতি আনোয়ারুল ওয়াদুদ টিপু বলেছেন, স্বৈরাচারী ও অগণতান্ত্রিক সরকারের আগ্রাসনে গোটা দেশ আজ ধ্বংসের গহবরে নিপতিত। অবৈধ এই সরকারের বিরুদ্ধে সর্বস্তরের জনগণ রাজপথে যে গণপ্রতিরোধ গড়ে তুলেছে তাতে তারা দিশেহারা হয়ে বেপরোয়াভাবে জুলুম-নিপীড়ন চালাচ্ছে। রাষ্ট্রীয় শক্তির অপব্যবহার করে পুলিশ, বিজিবি ও র‌্যাব দিয়ে সাধারণ মানুষের উপর নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে। বিরোধীদলের নেতা-কর্মীদের পেছনে সরকারী বাহিনীকে লেলিয়ে দিয়ে তারা দেশকে চরম পরিণতির দিকে নিয়ে যাচ্ছে। ক্ষমতা আকড়ে ধরে রাখার জন্য তারা যে রক্তপাত ঘটাচ্ছে তা তাদের পতনকেই ত্বরান্বিত করবে। এই হায়েনাদের পতন না হওয়া পর্যন্ত জনগনের এই আন্দোলন চলবে।  
তিনি সোমবার অবরোধের ৩য় দিনে ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর মিছিল এবং মহাসড়ক অবরোধকালীন সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন। নগর সেক্রেটারী আব্দুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক মাশুক আহমদের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে আরও উপস্থিত ছিলেন মহানগর শিবিরের তথ্য ও সমাজসেবা সম্পাদক এবাদুর রহমান, অর্থ সম্পাদক মুহিবুর রহমান, প্রচার সম্পাদক সোহেল আহমদ, ছাত্র কল্যান সম্পাদক জুবায়ের আহমদ, ছাত্র আন্দোলন সম্পাদক আব্দুল আজিজ, স্কুল ও কলেজ কার্যক্রম সম্পাদক ফখরুল আলম সেলিম, প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম, এমসি কলেজ সভাপতি নজরুল ইসলাম, কোতয়ালী পূর্ব সভাপতি শামসুর রহমান জাবাল, বিমানবন্দর সভাপতি সাদিকুর রহমান সুমন, কোতয়ালী পশ্চিম সভাপতি ফয়জুল ইসলাম জায়গিরদার, মদন মোহন কলেজ সভাপতি পারভেজ আহমদ, সরকারী কলেজ সভপতি মামুন হোসাইন, দক্ষিন সুরমা পশ্চিম সভাপতি হাফিজ বদরুল ইসলাম চৌধুরী প্রমুখ।
এসময় তিনি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনর্বহাল, ১৮ দলীয় জোটের সকল শীর্ষ নেতৃবৃন্দের মুক্তি এবং জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে সরকারের পদত্যাগের দাবীতে ১৮ দলীয় জোট কর্তৃক ঘোষিত সারাদেশে সড়ক, নৌ, রেলপথ অবরোধ কর্মসূচী প্রথম ৩ দিনের ন্যায় আগামী ৫ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৫টা পর্যন্ত অব্যাহত রাখার জন্য সিলেটের সর্বস্তরের ছাত্র-জনতা, শিক্ষক, সুশীল সমাজ, চাকুরীজীবি, পেশাজীবি, সামাজিক ও রাজনৈতিক সংগঠন, পরিবহন মালিক সমিতি, ব্যবসায়ী ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীর প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন