ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১ ডিসেম্বর, ২০১৩

এক দিনের হরতালে অবৈধ সরকারকে রেড সিগন্যাল দেখিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলাবাসী-ডাঃ নুর আলম

সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং কোম্পানীগঞ্জ, জৈন্তা, ও গোয়াইঘাট আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের উপর পুলিশী হামলায় আহত হওয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের স্বতস্ফুর্তভাবে হরতাল পালন ও সকাল ৬টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও কলেজ থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে কোম্পানীগঞ্জ থানা সদর প্রদক্ষিণ করে উপজেলা সদরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোটের আহবায়ক ও বিএনপির সভাপতি মোঃ সামস্ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির  সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হোসেইনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী শাহাব উদ্দিন, সহ-সভাপতি হাজী মিল্লাত আলী, সহ-সভাপতি আবু তাহের মেম্বার, হাজী আং মতিন, জয়েল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ডাঃ নুর আলম, উপজেলা শ্রমিকদলের আহবায়ক লাল মিয়া, রমজান আলী, মনির হোসেন, বিএনপি নেতা এডভোকেট ইসরাইল আলী, কাইয়ুম মাষ্টার, আলী আহমদ, শুকুর আলী, হাজী কামাল উদ্দিন, তাজুল ইসলাম, জাঙ্গীর আলম, হাজী ওমর আলী, ওমর ফারুক, আব্দুল মন্নান, আরশ আলী, উপজেলা যুবদল নেতা খোকন রঞ্জন দে, সোলেমান তালুকদার, আব্দুল হক, আবু আল হেলাল, কামরুজ্জামান, মিলাদ আহমদ, উপজেলা ছাত্রদল নেতা আবুল ফজল নোমান, কয়েছ আহমদ, আব্দুল্লাহ আল মামুন, মাইনুল ইসলাম, শওকত উদ্দিন মিটু, মোঃ সোহেল রানা, জাকির হোসেন, সাইদুর রহমান, এম. সোহেল রানা, আইনুল হক, শামসুল আলম, রাসেল আহমদ, জুবায়ের আহমদ, সুহেল আহমদ, সোহাগ আহমদ, রাজন আহমদ, জুয়েল আহমদ প্রমুখ।  

সভায় বক্তারা বলেন, একদিনের হরতালে অবৈধ সরকারকে রেড সিগন্যাল দেখিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা বাসী। হত্যা, জুলু,-নির্যাতন করেও বিএনপির কোন কর্মসূচী বানচাল করা যাবেনা। এখন উচিৎ নির্বাচনী তপশীল প্রত্যাহার ও অবৈধ মন্ত্রী পরিষদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ ত্ত্বাবধায়ক সরকার ঘোষনার মাধ্যমে শেখ হাসিনার পদত্যাগ করা। অন্যথায় সরকারের জন্য চরম পরিনতি অপেক্ষা করছে এবং আর যদি আমাদের কোন নেতাকর্মীদের উপর পুলিশী পেটোয়াবাহীনি দিয়ে নির্যাতন হামলা মামলা করা হয় তাহলে এর দায়ভার সরকারকে বহন করতে হবে।  
বক্তারা আরও বলেন, সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং কোম্পানীগঞ্জ, জৈন্তা, ও গোয়াইঘাট আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের উপর পুলিশী হামলায় আহত হওয়ার আমরা কোম্পানীগঞ্জ বাসী একদিনের হরতাল দেখিয়ে বলতে চাই যদি এ ধরনের সিনিয়র নেতৃবৃন্দের উপর পুলিশী হামলা হলে আমরা আর হরতাল নয়, কোম্পানীগঞ্জ, ভোলাগঞ্জ, জৈন্তা ও গোয়াইঘাট, সাফলং সহ যে যে স্থানে পাথর রপ্তানী হয় সেইসব স্থানের রাস্তাঘাট বন্ধ করে দিবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন