ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৩

ইইউ রাষ্ট্রদূতদের আচরণ ‘বেয়াদবিপূর্ণ’, পাকিস্তান ‘বর্বর’ জাতি : অর্থমন্ত্রী আবুল মাল

ঢাকাস্থ ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূতদের আচরণকে ‘বেয়াদবিপূর্ণ’ এবং পাকিস্তানকে এখনো ‘বর্বর’ জাতি হিসেবে আখ্যায়িত করলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
বৃহস্পতিবার সন্ধ্যায় সচিবালয়ে এক বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, ইউরোপীয় ইউনিয়ন গেল না, দিস ইজ বেয়াদবি, এক্কেবারে বেয়াদবি। আর এটা দুঃখের বিষয় এজন্য যে, আন্তর্জাতিক শিষ্ঠাচার হিসেবে যা প্রচলতি রয়েছে তথা ভিয়েনা কনভেনশনÑ এর জন্মই হয়েছে ইউরোপে। সেজন্য এটা আরো বেশি খারাপ লাগে। যারা এ কনভেনশন তৈরি করলো, তাদের রাষ্ট্রদূতেরা এ রকম দুর্বৃত্ত হলো (!) যে, ভায়েলেটেড ইট ফান্ডামেন্টালি। পাকিস্তান বর্বর। কাদের মোল্লার ফাঁসি বিষয়ে পাকিস্তানের প্রতিক্রিয়ার তীব্র সমালোচনা করে অর্থমন্ত্রী উল্লেখ করেন, পাকিস্তান ১৯৭১ সালে এখানে কোনো সভ্য জাতি ছিল না। ৪২ বছর পরেও ওই বর্বর কালচার থেকে তারা বেরিয়ে আসতে পারেনি। সেজন্য দুঃখ হয়। দেশটাকে তারা ধ্বংস করে ফেলছে নিজেরাই। ইট ইজ এ রোব স্টেট, ইট ইজ এ পেন স্টেট, দিস ইজ দ্য রিজন ফর ইট। কোন্ খানে দোষ করেছে, কোন্ খানে করেনি, সেটা তারা (পাকিস্তান) এখনো জানে না, বোঝে না। ভাঙন আসছে তাদের দেশে, এটা কেউ রোধ করতে পারবে না। জাতি হিসেবে তারা এখনো প্রতিষ্ঠিত হতে পারেনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন