ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০১৪

পাবনায় আ.লীগের নির্বাচনী প্রচারণা চালাচ্ছে পুলিশ: আবু সাইয়িদ


শীর্ষ নিউজ ডটকম, পাবনা : নির্বাচন কমিশনকে ‘মেরুদ-হীন’ বলে উল্লেখ করেছেন সাবেক তথ্যপ্রতি মন্ত্রী অধ্যাপক ড. আবু সাইয়িদ। তিনি অভিযোগ করে বলেন, পাবনায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা পুলিশ চালাচ্ছে।
দশম জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-১ আসন থেকে সাইয়িদ প্রতিদ্বিন্দ্বিতা করছেন। এই আসনে আ. লীগের প্রার্থী হিসেবে রয়েছেন স্বরাষ্ট্র প্রতিমিন্ত্রী শামসুল হক টুকু।
বৃহস্পতিবার দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে অধ্যাপক আবু সাইয়িদ অভিযোগ করেন, স্বরাষ্ট্রমন্ত্রী টুকু একের পর এক নির্বাচনী আচরণবিধি লংঘন করলেও তার রিুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না নির্বাচন কমিশন। আ.লীগ প্রার্থী এলাকায় বিশৃংলা সৃষ্টি ও নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করছে। লিখিত বক্তব্যে তিনি আরো অভিযোগে করেন, আইন-শৃংখলা বাহিনী তাকে কোন নিরাপত্তা দিচ্ছে না। উপরন্তু তাকে এবং তার কর্মী-সমর্থকদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে, হামলা করা হচ্ছে, মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু ও ভাই পৌর মেয়র আব্দুল বাতেন।
পুলিশ প্রশাসন বিষয়টি জেনেও না জানার ভান করছে এবং তাদের নির্দেশ মতো কাজ করছে। আবু সাইয়িদ বলেন, পাবনার বেড়া, সাঁথিয়া ও আতাইকুলার থানার অফিসার ইনচার্জরা (ওসি) নৌকা প্রতীক গাড়ীতে লাগিয়ে সরাসরি প্রচারণা চালাচ্ছে, ভোট চাচ্ছে। বিষয়টি নির্বাচন কমিশন এবং পাবনার পুলিশ সুপারকে লিখিতভাবে জানিয়েও কাজ হয়নি বলে অভিযোগ করেন আবু সাইয়িদ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুল ইসলাম পটল, প্রফেসর কৃষিবিদ জাফর সাদেক প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন